১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আইপিএল গড়াপেটায় এবার পুলিশের নজরে গুজরাট লায়ন্সের ২ ক্রিকেটার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 13, 2017 10:53 am|    Updated: July 11, 2018 10:48 am

Match fixing mars IPL, Gujarat Lions player under scanner

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে ম্যাচ ফিক্সিংয়ের ঘটনায় গুজরাট লায়ন্সের ২ ক্রিকেটারকে জেরা করবে কানপুর পুলিশ। ইতিমধ্যে আর বেশ কিছু ক্রিকেটার সন্দেহের নজরে রয়েছেন। কানপুরের হোটেল থেকে ধৃত তিন বুকিকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, তাদের সঙ্গে গুজরাট লায়ন্স ফ্রাঞ্চাইজির ২ ক্রিকেটারের যোগাযোগ ছিল। তিনজনের মধ্যে এক বুকি জেরায় জানিয়েছে, আজমেরের এক বুকিকে ক্রিকেটারদের সঙ্গে পরিচয় রয়েছে বলে জানিয়েছিল। সেই সূত্র ধরেই ২ ক্রিকেটারকে জেরা করবে পুলিশ।

[চলতি আইপিএল-এ ফের গড়াপেটার ছায়া, গ্রেপ্তার তিন বুকি]

প্রসঙ্গত, গত বুধবার কানপুরে গুজরাট লায়ন্স বনাম দিল্লি ডেয়ারডেভিলস ম্যাচে গড়াপেটার অভিযোগে বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয় তিন বুকিকে৷ জানা গিয়েছে, সুরেশ রায়না ও জাহির খানদের দল যে হোটেলে ছিল, সেই হোটেলে বসেই বেটিংয়ে ব্যস্ত ছিল ওই তিনজন৷ কানপুরের সিনিয়র এসপি আকাশ কুলহারি জানান, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের দুর্নীতিদমন ও নিরাপত্তা শাখার তরফেই প্রথমে খবর দেওয়া হয় যে টিম হোটেলেই বেটিং চক্র চলছে৷ তারপরই ঘটনাস্থলে পৌঁছে পাঁচতারা হোটেলের ১৮ তলার একটি ঘর থেকে গ্রেপ্তার করা হয় তিন বুকিকে৷ মহারাষ্ট্রের নয়ন শাহ এবং পুখরায়নের বিকাশ কুমারকে ঘর থেকে গ্রেপ্তার করা হলেও আরেক বুকি রমেশ কুমার গ্রেপ্তার হয় গ্রিন পার্ক স্টেডিয়াম থেকে৷ পুলিশ সূত্রে খবর, রমেশের কাজ ছিল হোটেলে থাকা দুই বুকিকে স্টেডিয়াম ও পিচের সমস্ত আপডেট দেওয়া৷ রমেশের থেকে বাজেয়াপ্ত করা মোবাইলে পিচের একাধিক ছবিও পাওয়া গিয়েছে৷ সেই মতো বেটিংয়ে টাকা ঢালা হত৷ হোটেলের ঘর থেকে প্রায় পাঁচ লক্ষ টাকা, চারটি মোবাইল এবং একটি ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে৷

কানপুরের (পূর্ব) এসপি অনুরাগ আর্য এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নয়নের ফোনে হোয়াটসঅ্যাপ চ্যাটে সে একজনকে বলছে, গুজরাটের ২ ক্রিকেটারের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। এবার ওই ২ ক্রিকেটারকে জেরা করা হবে। ২ ক্রিকেটারের নাম জানার জন্য ওদের জেরা করা হবে। পুলিশ জানিয়েছে, বেটিংয়ের এই কালো কারবার রাজস্থান থেকেই হয়। পুলিশের নজরে রাজস্থানের এক ডজন বুকি রয়েছে এবং তাদের ট্র্যাক করার চেষ্টা চলছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে