BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আরও বিপাকে হার্দিক, মুখ ফিরিয়ে নিল মুম্বই ইন্ডিয়ান্সও

Published by: Sulaya Singha |    Posted: January 21, 2019 4:48 pm|    Updated: January 21, 2019 4:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও বিপাকে হার্দিক পাণ্ডিয়া। বিতর্কের কালো মেঘ কোনওভাবেই সরছে না তাঁর মাথা থেকে। বরং আরও ঘন হচ্ছে বিপদের আশঙ্কা। জাতীয় দলে ড্রেসিংরুমে দরজা তাঁর জন্য আপাতত বন্ধ। এবার মুখ ফিরিয়ে নিল তাঁর আইপিএলের দল মুম্বই ইন্ডিয়ান্সও।

[হাসপাতালে ভরতি এককালের সতীর্থ, সাহায্যের হাত বাড়ালেন সৌরভ]

পরিচালক করণ জোহরের রিয়ালিটি টক শো ‘কফি উইথ করণ’-এ লোকেশ রাহুলের সঙ্গে হাজির হয়েছিলেন হার্দিক। যেখানে করণের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, নাইট ক্লাবে মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আগে তাঁদের নাম জানার প্রয়োজন মনে করতেন না। একই মেসেজ সব মহিলাদের পাঠাতেন। এমনকী প্রথমবার মিলনের পর সে কথা নিজের মাকে এসে জানিয়েছিলেন। বাদ যাননি রাহুলও। মহিলাদের নিয়ে তিনি আপত্তিকর এবং অপমানজনক মন্তব্য করেন। যার জেরে তাঁদের অনির্দিষ্টকালের সাসপেন্ড করে বিসিসিআই। অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকেই দুজনকে দেশে ফিরিয়ে দেওয়া হয়। এমনকী হার্দিকের মুম্বইয়ের জিমখানার সদস্যপদও কেড়ে নেওয়া হয়। গোটা বিষয়টি তদন্ত করে বিসিসিআই যতক্ষণ না কোনও সিদ্ধান্ত নিচ্ছে, ততক্ষণ ঝুলেই থাকছে ভারতীয় অলরাউন্ডারের ভবিষ্যৎ। এমন অবস্থায় মুম্বই ইন্ডিয়ান্সের অবস্থানে আরও অসহায় হার্দিক।

[হারের নজিরবিহীন শাস্তি, কোচের নির্দেশে ন্যাড়া হলেন হকি খেলোয়াড়রা]

আগে শোনা গিয়েছিল, হার্দিককে নিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছে দ্রুত সিদ্ধান্ত জানানোর অনুরোধ করেছে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। কিন্তু রিলায়েন্সের সিইও সুন্দর রমন সে খবর সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, হার্দিকের বিষয়ে বিসিসিআইকে কোনওরকম অনুরোধ করা হয়নি। এ নিয়ে ফ্র্যাঞ্চাইজির কোনও মাথাব্যথা নেই। অর্থাৎ আকারে ইঙ্গিতে মুম্বই ইন্ডিয়ান্সের কর্তারা যেন বুঝিয়ে দিলেন, হার্দিক ছাড়াও দল নামাতে প্রস্তুত তাঁরা। ২০১৫ সাল থেকে রোহিত শর্মার দলে খেলছেন পাণ্ডিয়া। কিন্তু আসন্ন আইপিএলে তাঁকে দেখা যাবে কি না, এ নিয়ে ধোঁয়াশা রয়েই গেল। অন্যদিকে, প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাবে খেলেন লোকেশ রাহুল। সেই দলের কর্তাদের মুখেও কুলুপ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement