৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মরশুমের চতুর্থ মুকুট হাতছাড়া বাগানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 27, 2016 9:14 pm|    Updated: June 27, 2016 9:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চতু্র্থ মুকুট মাথায় তোলার থেকে মাত্র একধাপ দূরে দাঁড়িয়েছিলেন ঋদ্ধিমান সাহারা। কিন্তু শেষমেশ তা আর হল কোথায়? মরশুম শেষ করতে হল তিনটে ট্রফি নিয়েই। পি সেনের ফাইনালে কালীঘাটের কাছে তারা হারল 8 রানে।

সিনিয়র নক-আউট ও জে সি মুখার্জি টি-টোয়েন্টি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাগান। আবার গোলাপি বলে সিএবি সুপার লিগের ফাইনাল খেলে ইতিহাস রচনা করেছেন ঋদ্ধিরা। সেখানেও ভবানীপুরকে হারিয়ে ট্রফি জিতে নেন সামিরা। কিন্তু সোমবার সেই জয়ের ধারা বজায় রাখতে পারল না তারা। বাগানের ব্যাটিংয়ের সময় প্রবল বৃষ্টিতে দুবার খেলা বন্ধ হয়ে যায়।

প্রথমে ব্যাট করে চার উইকেটে ৩০৬ রান তোলে কালীঘাট। দুই ওপেনার ইশাঙ্গ জাগ্গি (১২৭) ও শিবশঙ্কর রায়ের (১৩৮*) সেঞ্চুরিতে ভর দিয়েই বাগানের সামনে রানের পাহাড় তৈরি করে তারা। বাগানের হয়ে দু’টি করে উইকেট নেন নীলকান্ত দাস, বিবেক রায়। বাগানের ব্যাটিংয়ের সময় দু’বার খেলা বন্ধ হয় বৃষ্টিতে। যার ফলে তাদের সামনে পরিবর্তিত টার্গেট দাঁড়ায়  ৩১ ওভারে ২০৮। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৯৯ রান তোলে। দেবব্রত দাসের ৭৭ রান ছাড়া এদিন আরও কেউই ৫০-এর গণ্ডি পেরোতে পারেননি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement