BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কলম্বোকে হারিয়ে এএফসি কাপের অভিযান শুরু মোহনবাগানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 31, 2017 12:34 pm|    Updated: August 5, 2019 2:50 pm

Mohunbagan starts AFC Cup campaign with win over Colombo FC

মোহনবাগান- ২ (লুইস, শেহনাজ)

কলম্বো এফসি- ১ (আফিজ)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয় দিয়েই এএফসি কাপ অভিযান শুরু করল মোহনবাগান। কিন লুইস এবং শেহনাজ সিংয়ের গোলে কলম্বো এফসিকে তাদেরই মাঠে হারিয়ে দিল বাগান। বিদেশের মাঠে সহজেই পাল তোলা নৌকা বাওয়ালেন কাটসুমি, জেজেরা। অ্যাওয়ে ম্যাচের প্রথম লেগ জিতে বেশ স্বস্তিতে কোচ সঞ্জয় সেন। বাগানের লঙ্কাজয়ে খুশিতে ভাসছেন সমর্থকরাও।

(যৌন কেলেঙ্কারিতে জড়াল পাঁচ প্রিমিয়ার লিগ ক্লাবের নাম)

টিমের সঙ্গে না থাকলেও বাগানের তুরুপের তাস সোনির মন কিন্তু এদিন পড়েছিল কলম্বোতে। গতবারের এএফসি কাপে ফাইনালে বেঙ্গালুরু যাওয়ায় বেশ আফসোসই ছিল সোনির। সোনি না থাকায় এদিন কাটসুমি, ডাফি, জেজেদেরই উপর ভরসা করেছিলেন কোচ। সেইভাবেই সাজিয়েছিলেন গোটা টিম। এরা গোল না পেলেও ক্রমাগত আক্রমণ শানিয়ে গিয়েছেন কলম্বোর ডিফেন্সে। প্রথমার্ধের ১৩ মিনিটে ডাফির পাস থেকে হেড দিয়ে গোল করেন বাগানের লুইস। ৩০ মিনিটের মাথায় কলম্বোর আফিজ ওলায়েমি গোল শোধ করেন। বিরতিতে খেলার ফল থাকে ১-১। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য ঝাঁপায় বাগান।

(হোটেল কর্মীর পরামর্শে ব্যাটিংয়ের ভুল শুধরেছিলেন শচীন!)

ক্রমাগত আক্রমণ থেকেই ৭১ মিনিটে আসে বাগানের দ্বিতীয় গোল। বক্সের বাইরে থেকে নেওয়া শেহনাজের শট ঢুকে যায় কলম্বোর গোলে। গোল শোধ করার অনেক চেষ্টা করে কলম্বো। কলম্বোর ফুটবলারের একটি জোরাল শট বাঁচিয়ে দেন বাগান গোলকিপার শিল্টন পাল। এদিন দেবজিতের বদলে শিল্টনকে গোলে খেলান সঞ্জয় সেন। ম্যাচের শেষদিকে বেশ কয়েকটি গোলের সুযোগ নষ্ট করে সবুজ-মেরুন ব্রিগেড। কলম্বোর বক্সের ঠিক বাইরে একটি ফ্রি-কিক পায় বাগান। সেখান থেকে গোল করতে ব্যর্থ হন কাটসুমি। এদিন বলবন্ত সিংকে বড্ড ক্লান্ত দেখাচ্ছিল। প্রচুর মিস পাস করেছে দুপক্ষই। শেষপর্যন্ত ২-১ স্কোরেই ম্যাচ শেষ হয়। ম্যাচের শেষদিকে মোহনবাগানের ফরোয়ার্ডদের আগোছালো খেলা বেশ চিন্তায় রাখবে সঞ্জয় সেনকে।

(‘ধোঁকা’ দিয়ে অস্ট্রেলিয়ান ওপেন জিতেছেন ফেডেরার!)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে