Advertisement
Advertisement
MS Dhoni

জয় উদযাপন না করে মাঠকর্মীদের সঙ্গে ছবি তুললেন ধোনি, ভাইরাল ভিডিও

ধোনি আবেগে ভেসেছে আইপিএল।

MS Dhoni poses with the groundstaffs after victory in IPL । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:May 31, 2023 7:28 pm
  • Updated:May 31, 2023 7:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) আরও একবার হৃদয় জিতে নিলেন। ট্রফি নেওয়ার উদযাপনে না গিয়ে ধোনি ডেকে নিলেন মাঠকর্মীদের। তাঁদের সঙ্গে ছবি তুললেন। ধোনির এই পদক্ষেপ দেখে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠল। প্রশংসিত হলেন ক্যাপ্টেন কুল। আবেগের আরেক নাম মহেন্দ্র সিং ধোনি। এবারের টুর্নামেন্ট জুড়ে ধোনি-আবেগ দেখা গিয়েছে। 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মাঠকর্মীদের মাঝে ধোনি। সোশ্যাল মিডিয়ায় ধোনি প্রসঙ্গে লেখা হল, একই পরিবারের সদস্য। 

Advertisement

[আরও পড়ুন: ‘তদন্ত শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন’, কুস্তিগিরদের ক্ষোভ প্রশমনে বার্তা অনুরাগের]

সূচি অনুযায়ী রবিবার আইপিএল ফাইনাল (IPL Final) হওয়ার কথা ছিল। কিন্তু সেদিন বৃষ্টি হওয়ায় সোমবার ফাইনাল হয়। রুদ্ধশ্বাস ফাইনালে চেন্নাই সুপার কিংস হারায় গুজরাট টাইটান্সকে। তার পরে সবাই যখন জয় উদযাপনে ব্যস্ত ধোনি তখন মাঠকর্মীদের মাঝে। তাঁদের নিরলস প্রয়াসেই মাঠ খেলার উপযুক্ত হয়।

Advertisement

 

এমনকী সোমবারের ফাইনালে গুজরাট টাইটান্সের ইনিংসের পরেও বৃষ্টি নামে। বেশ কিছুক্ষণ বন্ধ থাকে খেলা। ওভার সংখ্যা কমে যায়। ম্যাচ দোলে দুই শিবিরে। শেষ ওভার যাবতীয় টেনশনের মশলা নিয়ে হাজির হয়। সিএসকের জয়ের জন্য শেষ দু’ বলে দরকার ছিল ১০ রান। রবীন্দ্র জাদেজা শেষ দু’ বলে জ্বলে ওঠেন। পঞ্চম বার খেতাব জিতল ধোনির সিএসকে।

[আরও পড়ুন: Mamata Banerjee Wrestlers’ Protest: সাক্ষী-ভিনেশদের পাশে দাঁড়িয়ে মমতার মিছিল, আগামী দিনেও কর্মসূচির ডাক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ