১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রধানমন্ত্রীকে ফিটনেস চ্যালেঞ্জ বিরাট কোহলির, কী বললেন মোদি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 24, 2018 2:49 pm|    Updated: August 7, 2021 6:08 pm

Narendra Modi accepts Kohlis fitness challenge

সংবাদ প্রতিদিন ডিজিটাল: ‘হাম ফিট তো ইন্ডিয়া ফিট’, ট্রেন্ড শুরু করেছিলেন ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোর। আপাতত সেই ট্রেন্ডেই বুঁদ সেলেব্রিটিরা। গত মঙ্গলবার নিজের দপ্তরে বসেই শারীরিক কসরত করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন ২০০৪ অলিম্পিকে পকদজয়ী শ্যুটার। ট্যুইটারে তিনি তিনজনকে ট্যাগ নিজেদের ফিটনেস প্রমাণ করার চ্যালেঞ্জ ছোড়েন। সেই তিনজন হলেন বিরাট কোহলি, সাইনা নেহওয়াল, হৃতিক রোশন।

ক্রীড়ামন্ত্রীর সেই চ্যালেঞ্জ গ্রহণ করেন ভারতীয় দলের অধিনায়ক। বিরাট কোহলির ফিটনেস নিয়ে কারও মনে কোনও প্রশ্ন থাকতেই পারে না। ক্রিকেট মাঠে যে অবিশ্বাস্য নৈপুণ্যের সঙ্গে তিনি ফিল্ডিং আর ব্যাটিং করেন সেটাই তাঁর ফিটনেসের প্রমাণ। ক্যাপ্টেন বিরাট অবশ্য আলাদা করে ফিটনেসের প্রমাণ দিয়েছেন। একটি ভিডিও তিনিও আপলোড করেছেন ট্যুইটারে । গতকাল রাত ৮ টা নাগাদ একটি ট্যুইটে ভিডিওটি পোস্ট করেন বিরাট । যাতে দেখা যাচ্ছে একটানা ২০ টি স্পাইডার প্লাঙ্ক করছেন কোহলি। ভিডিওটি দেখলেই বোঝা যাবে কতটা ফিট বিরাট।

শুধু ভিডিও আপলোড করেই থামেননি ভারত অধিনয়াক। ক্রীড়ামন্ত্রীর মত তিনিও ফিটনেস টেস্টের চ্যালেঞ্জ করেছেন তিনজনকে। আর তিনজনের মধ্যে প্রথম নাম ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দমার পাত্র নন প্রধানমন্ত্রীও, বিশেষত শারীরিক দক্ষতার দিক থেকে তিনিও যে কম যান না তা প্রমাণ করতে মরিয়া মোদি। বিরাটের ট্যুইটের পর ২৪ ঘণ্টা কাটার আগেই চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করেছেন নমো। জানিয়েছেন খুব শীঘ্রই তিনিও তাঁর ফিটনেসের ভিডিও আপলোড করবেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফিটনেস নিয়ে অবশ্য কারোরই সন্দেহ নেই। যেভাবে দিনভর পরিশ্রম করেন তিনি, শারীরিকভাবে ফিট না থাকলে তা সম্ভব নয়। তাছাড়া নিয়মিত যোগ-ব্যায়ামও করেন মোদি। তাই তাঁর ফিটনেসের ভিডিও দেখার অপেক্ষায় গোটা দেশ।

প্রধানমন্ত্রী ছাড়াও কোহলি তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা এবং প্রাক্তন ভারত অধিনয়াক মহেন্দ্র সিং ধোনিকেও ফিটনেস চ্যালেঞ্জ জানিয়েছেন। তাঁরা অবশ্য এখনও কোনও জবাব দেননি বিরাটের চ্যালেঞ্জের। অন্যদিকে, রাজ্যবর্ধন সিং রাঠোরের করা চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করেছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশনও, তিনিও তাঁর ফিটনেসের ভিডিও ইতিমধ্যেই আপলোড করেছেন ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে