BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাস্টার ব্লাস্টারের গানে বুঁদ নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 3, 2017 12:56 pm|    Updated: April 3, 2017 12:56 pm

Netizens hail Sachin Tendulkar's song 'Cricket Wali Beat'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইঙ্গিতটা আগেই দিয়েছিলেন। এবার সত্যিটা খোলসা করলেন শচীন তেণ্ডুলকর। তিনি পারেন না, এমন কিছু আছে কি? হয়তো না। কারণ বাইশ গজের রাজা এবার গায়ক হিসেবেও ছক্কা হাঁকালেন।

[‘রাজপুত নয়, যোধাবাঈ ছিলেন পর্তুগিজ মহিলা’]

‘শচীন: আ বিলিয়ন ড্রিমস’ ছবির ট্রেলারে তাঁকে দেখেই ভক্তদের উত্তেজনার পারদ চড়েছিল। এবার বায়োপিকের জন্য একটি গানও গেয়ে ফেললেন তিনি। সম্প্রতি সোনু নিগমের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শচীন। যেখানে তাঁর হাতে ছিল মাইক্রোফোন এবং ব্যাট হাতে ছিলেন সোনু। সেই ছবির রহস্যই ফাঁস হল রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর গ্র্যান্ড ফিনালেতে। রবিবার সেখানেই মুক্তি পেল সোনু-শচীন জুটির নতুন মিউজিক ভিডিওটি। যেখানে ‘ক্রিকেটওয়ালি বিট’ গান গেয়ে ফ্যানদের তাক লাগিয়ে দিলেন মাস্টার ব্লাস্টার। শামিম টন্ডন ও বরুণ লিখাতের লেখা ও সুর দেওয়া গানটির প্রতিটি কথায় গ্যালারি ভর্তি স্টেডিয়ামের অনুভূতি রয়েছে। একটি থ্রি ডি অ্যানিমেটেড শচীনের ব্যাটিং ঝলক ফুটিয়ে তোলায় ভিডিওটি আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। আর সেই সঙ্গে গানের ফাঁকে সোনু ও শচীনের নানা মজাদার মুহূর্তও ক্যামেরা বন্দি হয়েছে।

[জানেন, দেশের প্রধান সড়কগুলিতে মদ বিক্রি নিষিদ্ধ হওয়ার জন্য দায়ী কে?]

লিটল মাস্টারের সঙ্গে গান গাইতে পারায় উচ্ছ্বসিত সোনুও। বলছেন, “শচীনের নতুন ইনিংসের অংশীদার হতে পেরে দারুণ লাগছে। যেভাবে গানের প্রতিটা কথা শচীন উচ্চারণ করেছেন, শুনে আমি অবাক হয়ে গিয়েছি। এই জন্যই আমি বিশ্বাস করি, ঈশ্বর যখন কাউকে আশীর্বাদ করেন, তখন একজন সবদিক থেকেই সেরা হয়ে উঠতে পারেন।” সোনু জানান, গানে আলাদা করে পিচ কারেকশন করারও প্রয়োজন হয়নি।

লিটল মাস্টারের গান আপনার কেমন লাগল?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে