BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

ভিন্টেজ যুবরাজের ছয় ছক্কা দিনভর সেলিব্রেট করল নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2016 8:20 pm|    Updated: September 19, 2016 8:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল দেখে নাকি দিনের আভাস মেলে। কে জানে স্টুয়ার্ট ব্রড তার আঁচ পেয়েছিলেন কি না! মনে হয় পাননি। কেননা ক্রিকেটকে বলা হয় সবথেকে বড় অনিশ্চয়তার খেলা। প্রথম ছয়টা যখন সীমানার ওপারে উড়ে গিয়েছিল, তখনও হয়তো ভাবেননি এক ইতিহাসের মুখে দাঁড়িয়ে। তাঁর জন্য সে ইতিহাস গৌরবের না হলেও, যুবরাজ সিংয়ের জন্য। এই ১৯ সেপ্টেম্বরই ছয় ছক্কার ইতিহাস গড়েছিলেন তিনি। আর আজ দিনভর তা সেলিব্রেট করল নেটদুনিয়া।

২০০৭-এর সেই স্মৃতি আজও ভারতবাসীর মনে টাটকা। ইংল্যান্ডের বিরুদ্ধে চুটিয়ে খেলছিলেন ধোনিরা। সেহবাগ-গম্ভীরের হাত ধরে বড় রানের দিকেই এগোচ্ছিল টিম ইন্ডিয়া। ধোনি-যুবরাজ চাইছিলেন শেষের দিকে যত বেশি সম্ভব রান তুলে নিতে। চালিয়েই খেলছিলেন দুজনে। ১৮ ওভারের শেষে কোনও কারণে ফ্লিনটফের সঙ্গে ঝামেলা বাধে যুবরাজের। রান তোলার যজ্ঞে সেটা ছিল ঘৃতাহুতি। ফ্লিনটফের উপর রাগের দাম সেদিন চোকাতে হয়েছিল ব্রডকে। ছয় ছক্কা হাঁকিয়ে যুবরাজ সাহেবদের দেখিয়ে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট তথা ভারতীয় মানসিকতার জোর ঠিক কতখানি।

ক্রিকেটপ্রেমীদের কাছে তো বটেই, তামাম ভারতবাসীর কাছেও এ তাই নস্টালজিক একটা দিন। তারপর সময় অনেকটাই গড়িয়েছে। ভারতীয় ক্রিকেটের খোলনলচেও এতদিনে বদলে গিয়েছে। সেই ফর্মের যুবরাজও এখন শুধু স্মৃতি মাত্র। আর তাই আজ দিনভর ছয় ছক্কার স্মতিচারণ করে ভিন্টেজ যুবরাজকেই সেলিব্রেট করল ক্রীড়ামোদিরা।

দেখে নিন ছয় ছক্কার বহর-

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement