১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জাতীয় স্তরের হকি খেলোয়াড়ের রহস্যমৃত্যু, ঘটনায় চাঞ্চল্য রাজধানীতে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 6, 2017 5:46 am|    Updated: September 20, 2019 7:06 pm

A National level Hockey Player Found Dead In Car With Bullet Wound

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ির মধ্যে রক্তাক্ত অবস্থায় মিলল জাতীয় স্তরের হকি খেলোয়াড়ের মৃতদেহ। মাথার ডানদিকে গুলির আঘাতে মৃত্যু হয়েছে তাঁর। ঘটনায় চাঞ্চল্য ছড়াল রাজধানী দিল্লিতে।

মঙ্গলবার এ ঘটনা ঘটে দক্ষিণ দিল্লিতে। মৃতের নাম রিজওয়ান খান। পুলিশ সূত্রে খবর, পশ্চিম দিল্লির সুভাষ নগরের বাসিন্দা ছিলেন ২২ বছরের ওই হকি খেলোয়াড়। জামিয়া মিলিয়া ইসলামিক কলেজের কলাবিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। অনূর্ধ্ব ১৬ হকি টুর্নামেন্টে দিল্লির প্রতিনিধিত্বও করেছিলেন। গতকাল সকাল সাড়ে ১০টা নাগাদ তাঁর পরিবারের সদস্যই প্রথমে গাড়ির ভিতর পড়ে থাকতে দেখেন রিজওয়ানের মৃতদেহ। ঘটনায় শোকের ছায়া তাঁর পরিবারে।

[বাতিল মোহনবাগান-চার্চিল ম্যাচ, বদলাচ্ছে ফিরতি ডার্বির দিনক্ষণও]

পুলিশ জানাচ্ছে, সোমবার দুপুরে দু’লক্ষ টাকা নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন রিজওয়ান। মোটরবাইক কিনবেন বলেই ওই মোটা অঙ্কের অর্থ সঙ্গে ছিল তাঁর। কিন্তু অনেক রাত হয়ে গেলেও তাঁকে বাড়ি ফিরতে না দেখে চিন্তা বাড়ে পরিবারের। মোবাইলেও তাঁর সঙ্গে প্রথমে যোগাযোগ করা যায়নি। রিজওয়ানের বাবা শরিফ খান জানান, ছেলের অন্য নম্বরে ফোন করতে এক মহিলা ফোনটি ধরেন। তাঁর ছেলের বন্ধুর এক তুতো বোন বলেই পরিচয় দেন ওই তরুণী। সেই তরুণীই জানান, সোমবার দুপুরে নাকি তাঁদের বাড়িতে মোবাইল ফোন এবং দুলক্ষ টাকা রেখে নিজের গাড়ি নিয়ে চলে যান রিজওয়ান। তাঁদের বাড়ির ঠিকানা চাইলে প্রথমে তরুণী তা দিতে রাজি হননি। পরে তরুণীর বাবার থেকে মেলে সরোজিনী নগরের ঠিকানা। তারপরই সরোজিনী নগরে গিয়ে দেখেন গাড়িটি তরুণীর বাড়ির সামনেই পার্ক করা রয়েছে। আর চালকের আসনে ছেলের রক্তাক্ত মৃতদেহ। তাঁর হাত থেকে উদ্ধার হয়েছে একটি দেশি পিস্তলও।

ডেপুটি কমিশনার রোমিল বানিয়া জানান,  রিজওয়ান আত্মহত্যাই করেছেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে পরিবার তা মানতে নারাজ। তাঁদের মতে, খুন করা হয়েছে ২২ বছরের যুবককে। মৃতদেহ থেকে একাধিক নমুনা সংগ্রহ করে ফরেনসিক বিশেষজ্ঞদের কাছে পাঠানো হয়েছে। যদিও ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তাই খুনের আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সবমিলিয়ে রিজওয়ানের মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে।

[কুষ্ঠ রোগী বলে মিলছে না আধার, পেনশন না পেয়ে বিপাকে বৃদ্ধা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে