১ মাঘ  ১৪২৫  বুধবার ১৬ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

ভারত- ৫ (সিমরনজিত ২, ললিত, মনদীপ, আকাশদীপ)

দক্ষিণ আফ্রিকা- ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের শুরুটা ভালই হল ভারতীয় হকি দলের। প্রথম ম্যাচে প্রত্যাশিতভাবে অপেক্ষাকৃত দূর্বল প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে দিল ভারত। ৫-০ গোলে জিতলেন মনপ্রিত সিংরা। দুটি গোল করেন সিমরনজিত সিং, একটি করে গোল ললিত উপাধ্যায়, মনদীপ সিং এবং আকাশদীপ সিংয়ের। কোচ হরেন্দ্র সিংয়ের তত্বাবধানে এবারের বিশ্বকাপে ফেভরিট হিসাবে ধরা হচ্ছে ভারতকে। সেইমতো দক্ষিণ আফ্রিকাকে দুর্দান্ত পারফরম্যান্সে উড়িয়ে দিয়ে ঝড়ের গতিতে শুরু করল ভারত।

[মাঠে এসে ডিকাদের উদ্বুদ্ধ করলেন টুটু বোস]

এদিন শুরু থেকেই দক্ষিণ আফ্রিকার চাপ বাড়িয়ে খেলতে শুরু করে মনপ্রিত সিংয়ের ভারত। পজেশন থেকে শুরু করে বিপক্ষের বক্সে আক্রমণের সংখ্যা, সবেতেই এগিয়ে ছিল ভারত। প্রথম কোয়ার্টারেই ভারত এগিয়ে যায় ২-০ গোলে। তারপর বিরতিতেও ওই স্কোরলাইনই থাকে। তৃতীয় এবং চতুর্থ তথা শেষ কোয়ার্টারে আরও তিনটি গোল করে ভারত। ম্যাচে ফেরার কোনওরকম লক্ষণ দেখা যায়নি দক্ষিণ আফ্রিকার খেলায়। দুটি গোল করে নজর কাড়েন সিমরনজিত সিং। বেশ কয়েকটি পেনাল্টি কর্নার পায় ভারত।

[ফের পিসিবির আমন্ত্রণ অস্বীকার, পাকিস্তানে দল পাঠাচ্ছে না ভারত]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং