BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

টুর্নামেন্ট চলাকালীনই বুলেটে ঝাঁজরা কবাডি খেলোয়াড়, ক্যামেরাবন্দি চাঞ্চল্যকর মুহূর্ত

Published by: Sulaya Singha |    Posted: March 15, 2022 9:46 am|    Updated: March 15, 2022 9:48 am

Kabaddi Player Shot Dead In Punjab, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুর্নামেন্ট চলাকালীনই চলল গুলি। আর সেই গুলির আঘাতেই লুটিয়ে পড়লেন আন্তর্জাতিক স্তরের কডাবি খেলোয়াড় (Kabaddi Player)। ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায় পাঞ্জাবের জলন্ধরে।

ঘটনা সোমবারের। জলন্ধরের একটি কবাডি টুর্নামেন্টে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সন্দীপ সিং নাঙ্গাল (Sandeep Singh Nangal)। সেখানেই ঘটে যায় এই চাঞ্চল্যকর ঘটনা। পুলিশের তরফে জানানো হয়েছে, নাকোদারের মালিয়ান খুর্দ গ্রামে টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সন্দীপ মাঠের বাইরে রাস্তার দিকে বেরিয়ে এসেছিলেন। ঠিক সেই সয়মই তাঁকে তাক করে গুলি চালাতে শুরু করে চারজন। গাড়ি থেকে নেমে দু’জন প্রথমে আকাশে গুলি চালায়। আর অন্য় দু’জন সন্দীপকে লক্ষ্য করে ছোঁড়ে গুলি। অন্তত আট থেকে দশটি বুলেট ঝাঁজরা করে দেয় সন্দীপের শরীর। সেখানে উপস্থিত আরও একজন পায়ে চোট পান বলে খবর। গুলির আওয়াজে ছড়িয়ে পড়ে তীব্র আতঙ্ক। মাঠে উপস্থিত দর্শকদরা এদিক সেদিক ছুটতে শুরু করে দেন।

[আরও পড়ুন: সরকারি শিক্ষক-চিকিৎসকদের বদলির নীতি বদলাল রাজ্য, বড় ঘোষণা স্বাস্থ্যদপ্তরের]

৪০ বছর বয়সি খেলোয়াড়কে হাসপাতাল নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। জলন্ধরের (গ্রামীণ) ডিএসপি লখিন্দর সিং জানান, সন্দীপ শাহকোটের ছেলে হলেও পরবর্তীতে তিনি ইংল্যান্ডে চলে যান। ব্রিটিশ নাগরিকত্বও নিয়েছিলেন। একাধিক আন্তর্জাতিক কবাডি প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। কিন্তু মাতৃভূমির প্রতি টান রয়ে গিয়েছিল। তাই মাঝেমধ্যে পাঞ্জাব আসতেন। এমনকী, সেখানকার উঠতি প্রতিভাদের উৎসাহ দিতে কবাডি টুর্নামেন্টের আয়োজনও করতেন। তেমনই একটি টুর্নামেন্ট চলছিল সোমবার। কিন্তু সেখানেই যে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করবেন, ভাবতে পারেননি তাঁর অনুরাগীরা। ইংল্যান্ডে স্ত্রী ও দুই ছেলেকে তাঁর মৃত্যু সংবাদ দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সন্দীপকে গুলি চালানোর মুহূর্তটি। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। দিনেদুপুরে কে বা কারা সন্দীপের উপর গুলি চালাল, তা তদন্ত করে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: যত কাণ্ড চিন্নাস্বামীতে! টেস্ট ম্যাচ দেখতে এসে গ্রেপ্তার কোহলির ৪ ভক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে