Advertisement
Advertisement
Leander Paes

বাংলায় নতুন ফ্র্যাঞ্চাইজি দলের আত্মপ্রকাশ, মালিকানা পেলেন লিয়েন্ডার পেজ

বঙ্গ টেনিসে ফের পেজ জমানা।

Leander Paes new franchise in Tennis League | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:May 25, 2023 12:46 pm
  • Updated:May 25, 2023 12:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেনিস প্রিমিয়ার লিগের পঞ্চম সংস্করণে নতুন ফ্র্যাঞ্চাইজি হিসাবে আত্মপ্রকাশ করেছে বাংলা। এবার সেই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হলেন লিয়েন্ডার পেজ। তবে প্লেয়ার বা মেন্টর হিসাবে যোগ দেননি ভারতীয় টেনিসের এই কিংবদন্তি। বরং তিনি এই ফ্র্যাঞ্চাইজির আংশিক মালিক হিসাবে যুক্ত হয়েছেন।

টেনিস প্রিমিয়ার লিগের অষ্টম ফ্র্যাঞ্চাইজি হিসাবে আগেই বাংলার নাম ঘোষণা করা হয়েছে। ফ্র্যাঞ্চাইজির মালিক ওয়ার্ডউইজার্ড গ্রুপের সঙ্গে হাত মিলিয়েছেন লিয়েন্ডার। নতুন ভূমিকা প্রসঙ্গে তিনি বলেন, “কলকাতার টেনিস ঐতিহ্য বেশ পুরনো। সাউথ ক্লাব দেশের অন্যতম সেরা টেনিস কোর্ট। এখানে ডেভিস কাপের সবচেয়ে বেশি ম্যাচ হয়েছে। সঙ্গে বহু গুরুত্বপূর্ণ প্রতিযোগিতাও হয়েছে।”

Advertisement

[আরও পড়ুন: নীতি আয়োগের বৈঠকে যোগ দিচ্ছেন না মমতা, মোদি সরকারের সঙ্গে সংঘাত আরও তীব্র!]

লিয়েন্ডারের কথায়, “জয়দীপ মুখোপাধ্যায়, জিশান আলির মতো কিংবদন্তি প্লেয়াররা সাউথ ক্লাব থেকেই উঠে এসেছেন। ফলে বাংলার ফ্র্যাঞ্চাইজির উপস্থিতি লিগের পঞ্চম সংস্করণের জনপ্রিয়তা আরও বাড়াবে।” বাংলার টেনিস ঐতিহ্যের কথা মাথায় রেখেই তিনি বাংলা দলের সঙ্গে যুক্ত হয়েছেন বলে জানিয়েছেন কিংবদন্তি টেনিস তারকা।

Advertisement

[আরও পড়ুন: বৃহস্পতিবার এগরার খাদিকুলে যাচ্ছেন মমতা! দেখা করতে পারেন নিহতদের পরিবারের সঙ্গে]

চলতি বছরের শেষদিকে পুনের বালওয়াড়ি স্টেডিয়ামে লিগ হওয়ার সম্ভাবনা রয়েছে। বাংলা ছাড়াও মুম্বই লিয়ঁ আর্মিস, পাঞ্জাব টাইগার্স, পুনে জাগুয়ার্স, বেঙ্গালুরু স্পার্টান্স, দিল্লি বিন্নিজ ব্রিগেড, হায়দরাবাদ স্টাইকার্স এবং গুজরাত প্যান্থার্স লিগে খেলবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ