BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ভরা গ্যালারিতে আংটি হাতে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব, সপাটে চড় খেলেন যুবক! দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: October 8, 2022 2:01 pm|    Updated: October 8, 2022 2:04 pm

Man got Slapped After Proposing Girl At Baseball Game, Watch | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে প্রেমিকাকে প্রেম নিবেদনের ঘটনা নতুন কিছু নয়। গার্লফ্রেন্ডের সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেওয়ার দৃশ্য একাধিকবার ক্যামেরাবন্দি হয়েছে। কিন্তু সম্প্রতি বেসবলের স্টেডিয়ামে যা হল, তা হয়তো অনেকেই কল্পনা করতে পারেননি। বিয়ের প্রস্তাব পেয়ে ভরা গ্যালারির মাঝেই বয়ফ্রেন্ডকে সপাটে চড় কষালেন তরুণী! সে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ঘটনা মার্কিন মুলুকে মেজর লিগ বেসবল গেমের। সকলকে চমকে দিয়ে একেবারে অন্যরকম ভাবে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েও যুবকের কপালে জুটল থাপ্পড়! বিষয়টা একটু খোলসে করে বলা যাক। টরন্টো ব্লু জেস ও বোস্টন রেড সোক্সের মধ্যে চলছিল ম্যাচ। সেই সময়ই ক্যামেরাবন্দি হয় গ্যালারিতে থাকা দুই দর্শকের কাণ্ড। দেখা যায়, গার্লফ্রেন্ডকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খাচ্ছেন যুবক। যাতে বেশ অবাক তরুণী। এরপরই তাঁর সামনে হাঁটু গেড়ে বসে পড়েন যুবক। একটি বাক্স থেকে আংটি বের করে তরুণীর সামনে তুলে ধরে দিলেন বিয়ের প্রস্তাব। ব্যস, তখনই ১৮০ ডিগ্রি ঘুরে যায় পরিস্থিতি। তেলে বেগুনে জ্বলে ওঠেন প্রেমিকা। সপাটে চড় কষান বয়ফ্রেন্ডের গালে!

[আরও পড়ুন: হরিদেবপুর কাণ্ড: দিদিকে হেনস্তা মদ্যপ অয়নের, মানতে না পেরেই ‘মার’ ভাইয়ের! দাবি পুলিশের]

কিন্তু যে প্রেমিকা যুবকের চুম্বনে কোনও আপত্তি করলেন না, তিনি হঠাৎ আংটি দেখতেই মেজাজ হারালেন কেন? আসলে যুবক যে আংটি দেখিয়ে তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, তা ছিল বাবুল গামের! আর তাতেই রেগে যান তরুণী। ভরা গ্যালারিতে এ ধরনের মশকরা একেবারেই মেনে নিতে পারেননি তিনি। তবে এই দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়তে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া।

অনেকের মতে, তরুণী থাপ্পড় মেরে একদম ঠিক কাজ করেছেন। আবার অনেকে বলছেন, সকলের সামনে তরুণী একটু বাড়াবাড়িই করে ফেলেছেন। বিষয়টিকে ঠাট্টার ছলে নেওয়াই যেত। এক নেটিজেন আবার মজা করে লিখেছেন, “এই জন্যই অনেকে রসকষহীন ভাবে জীবনে একাই থেকে যায়।” যুবকের পাশে দাঁড়িয়ে আরেক নেটিজেনের দাবি, যে এমন নির্মল ঠাট্টা বোঝে না, তেমন প্রেমিকাকে বিয়ে না করাই ভাল। মতামত যাই হোক না কেন, হাজারো দর্শকের ভিড়ে থাপ্পড় খেয়ে বেশ মনমড়া ওই যুবক।

[আরও পড়ুন: নরখাদক বাঘের তাণ্ডবে বিহারে ৮ জনের মৃত্যু! দেখা মাত্র গুলির নির্দেশ বন দপ্তরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে