Advertisement
Advertisement
Neeraj Chopra

‘বিজলি, বিজলি’, গানে নেচে ডান্স ফ্লোর মাতালেন ‘সোনার ছেলে’ নীরজ, ভিডিও দেখে মুগ্ধ ভক্তরা

নীরজকে সচরাচর এমন মুডে দেখা যায় না।

Neeraj Chopra dancing to 'Bijlee Bijlee' sets the internet on fire, video viral | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:March 26, 2023 4:59 pm
  • Updated:March 26, 2023 4:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলেন যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। সেই প্রবাদই একটু এদিক-ওদিক করে নিয়ে বলাই যায় যিনি খেলার মঞ্চে দেশকে সোনা এনে দেন, তিনি ডান্স ফ্লোরও মাতাতে পারেন। ঠিক ধরেছেন, কথা হচ্ছে নীরজ চোপড়ার। যাঁর নাচের ভিডিও নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় চলছে জোর চর্চা।

টোকিও অলিম্পিকে সোনাজয়ী জ্যাভলিন তারকার সোশ্যাল অ্যাকাউন্টে চোখ রাখলে শুধুই খেলা সংক্রান্ত ছবি, ভিডিও দেখা যায়। কখনও তাঁর শরীরচর্চা তাক লাগায় তো কখনও জিতে নেন নতুন কোনও পুরস্কার। তবে এবার খেলা নয়, আলোচনা হচ্ছে নীরজের (Neeraj Chopra) নাচ নিয়ে। সচরাচর তাঁকে এমন মুডে দেখা যায় না। আর সেই কারণেই অনুরাগীরা যেন নীরজের দিক থেকে নজরই ফেরাতে পারছেন না।

Advertisement

[আরও পড়ুন: এনামুলের থেকে ৫ কোটি নিয়েছেন দেব, শ্রীকান্ত মোহতাও দুর্নীতিগ্রস্থ! তোপ হিরণের, পালটা দিলেন সায়নী]

সম্প্রতি মুম্বইয়ের জুহুতে ইন্ডিয়ান স্পোর্টস অনার্সের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নীরজ। যেখানে ফর্মাল পোশাকে ধরা দিয়েছিলেন তরুণ তারকা। অনুষ্ঠানে হাজির ছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েঞ্জার থেকে ইউটিউবার ও সাংবাদিকরাও। তাঁরাই ক্যামেরাবন্দি করে এই বিশেষ মুহূর্ত। হার্ডি সান্ধুর সুপারহিট গান ‘বিজলি বিজলি’তে মন খুলে নাচতে দেখা যায় নীরজকে। একটা সময় ব্লেজার খুলে নাচের তিনি। আশপাশের লোকেরাও তাল মেলান নীরজের সঙ্গে।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

নীরজের নাচের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতে একেবারেই বেশি সময় লাগেনি। অনেকেই লিখেছেন, “নীরজকে এভাবে উপভোগ করতে দেখে ভাল লাগছে।” কারও কারও দাবি, “নীরজ রবাবরই আমাদের মন জয় করেন। ওর সারল্য, সুন্দর মনটার জন্যই এটা পারে।” নীরজকে ‘দেশি বয়’ আখ্যাও দিয়েছে নেটিজেনদের একাংশ।

[আরও পড়ুন: রাজ্যের DA ইস্যুতে হস্তক্ষেপ দাবি, রাষ্ট্রপতিকে গণ ই-মেল আন্দোলনকারীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ