BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

প্রথমবার বাবা হলেন রাফায়েল নাদাল, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন স্ত্রী মেরি

Published by: Anwesha Adhikary |    Posted: October 9, 2022 12:08 pm|    Updated: October 9, 2022 12:08 pm

Rafael Nadal becomes father of a baby boy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার বাবা হলেন স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল (Rafael Nadal)। শনিবার একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী মেরি পেরেলো। স্পেনের মিডিয়ার তরফে জানা গিয়েছে, সেদেশের একটি ক্লিনিকে জন্ম দিয়েছে নাদালের প্রথম সন্তান। যদিও এই বিষয়ে রাফার তরফ থেকে কিছুই জানানো হয়নি। ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চান না, এমনটাই জানিয়েছে নাদালের ম্যানেজিং সংস্থা। তবে এই খবর জেনে খুশিতে ডগমগ টেনিসভক্তরা। 

জুন মাসে পিতৃদিবসের দিনই রাফা জানিয়েছিলেন, প্রথমবার বাবা (Rafael Nadal Father) হতে চলেছেন তিনি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা ঘোষণা করেছিলেন নাদাল। তাঁর সন্তানের জন্মের খবর প্রকাশ্যে আসে একটি টুইটের মাধ্যমে। নাদালের প্রিয় ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের একটি ফ্যান ক্লাবের পক্ষ থেকে টুইট করে তাঁকে শুভেচ্ছা জানানো হয়। তারপরেই খবর ছড়িয়ে পড়ে,পুত্রসন্তানের বাবা হয়েছেন নাদাল।

[আরও পড়ুন: ধোনির শহরে ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বৈরথ, সিরিজে বেঁচে থাকার লড়াই শিখরদের]

ব্যক্তিগত জীবনে খুশির খবর পেলেও নাদালের কেরিয়ারে বেশ কঠিন সময় যাচ্ছে। কিছুদিন আগেই পেশাদার টেনিস থেকে অবসর নিয়েছেন নাদালের শ্রেষ্ঠ প্রতিদ্বন্দ্বী রজার ফেডেরার। তাঁর সঙ্গে বিদায়ী ম্যাচে জুটি বেঁধে খেলেছিলেন নাদাল। ম্যাচের শেষে নাদালের কান্নার ছবি দেখে আবেগে ভেসে গিয়েছিল গোটা দুনিয়া।

তবে ২০২২ সালে দু’টি গ্র্যান্ড স্লাম জিতেছেন নাদাল। টেনিসের ইতিহাসে সবেচেয়ে বেশিবার গ্র্যান্ড স্লাম জয়ের রেকর্ডও গড়েছিলেন তিনি। কিন্তু যুক্তরাষ্ট্র ওপেন থেকে চতুর্থ রাউন্ডেই ছিটকে গিয়েছিলেন। তারপর জানিয়েছিলেন, “জানি না কবে কোর্টে ফিরব। কিছু কিছু বিষয় ঠিক করতে হবে। মানসিকভাবে নিজেকে আগে প্রস্তুত করার প্রয়োজন আছে। যখন মন বলবে প্রতিযোগিতায় নামার মতো জায়গায় চলে এসেছি তখন ফেরা যাবে।” প্রসঙ্গত,গর্ভবতী অবস্থায় বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন নাদালের স্ত্রী মেরি। খুব সম্ভবত সেই কারণেই এখনও বাবা হওয়ার সুসংবাদ গোটা বিশ্বের কাছে প্রকাশ করেননি নাদাল। 

[আরও পড়ুন:সোমবারই আইএসএল অভিযান শুরু মোহনবাগানের, প্রথম থেকেই নামতে পারেন দিমিত্রি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে