BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনায় আক্রান্ত নাদাল, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন টেনিস তারকা

Published by: Kishore Ghosh |    Posted: December 20, 2021 7:32 pm|    Updated: December 20, 2021 7:47 pm

Rafael Nadal tests positive for Covid-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Covid 19) আক্রান্ত রাফায়েল নাদাল (Rafael Nadal)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিজেই একথা জানালেন ৩৫ বছরের টেনিস তারকা। গত সপ্তাহে আবু ধাবিতে (Abu Dhabi) প্রদর্শনী ম্যাচ খেলতে গিয়েছিলেন নাদাল। সেখানেই তিনি করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এর ফলে বছরের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেনে (Australian Open) তাঁর উপস্থিতি নিয়েও বড়সড় প্রশ্নচিহ্ন তৈরি হয়ে গেল।

এদিন টুইটারে (Twitter) কোভিড আক্রান্ত হওয়ার কথা জানান নাদাল। লেখেন, ”আমি কোভিডে আক্রান্ত হয়েছি। একটা খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছি। আশা করি, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠব। এই মুহূর্তে নিজের বাড়িতেই থাকছি। আমার সংস্পর্শে যারা এসেছেন, তাঁদের উদ্দেশে জানিয়ে রাখলাম। স্পেনে আসার পর কোভিড টেস্ট ও আরটিপিসিআর (RT PCR) টেস্ট হয়েছিল আমার। তখনই পজিটিভ রিপোর্ট পাই।” 

[আরও পড়ুন: ব্যাডমিন্টন বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালে হার, রুপো পেয়েই ইতিহাস গড়লেন শ্রীকান্ত]

নাদাল আরও জানিয়েছেন, কুয়েত (Kuwait) এবং আবু ধাবিতে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। এমনকী গত শুক্রবার যখন করোনা পরীক্ষা হয়েছিল, সেই রিপোর্ট ছিল নেগেটিভ। এইসঙ্গে ভক্তদের উদ্দেশে নাদাল জানিয়ে রেখেছেন, আগামী দিনে কেমন থাকছেন তার উপরেই নির্ভর করবে আগামী টুর্নামেন্টগুলিতে তিনি খেলবেন কি-না।

[আরও পড়ুন: বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে ইতিহাস শ্রীকান্তের, প্রথম ভারতীয় পুরুষ হিসাবে খেলবেন ফাইনালে]

প্রসঙ্গত, সম্প্রতি চোট সারিয়ে টেনিস কোর্টে ফিরেছিলেন রাফায়েল নাদাল। তবে আবুধাবিতে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (World Test Championship) প্রদর্শনী ম্যাচে প্রাক্তন এক নম্বর টেনিস তারকা অ্যান্ড মারের (Andy Murray) কাছে হারের মুখে পড়তে হয়েছিল তাঁকে। নাদালকে ৬-৩, ৭-৫ গেমে হারান মারে। এদিকে বছরের শুরুতেই রয়েছে অস্ট্রেলিয়া ওপেন। জানুযারির ১৭ তারিখ থেকে শুরু হবে অন্যতম সেরা গ্ল্যান্ড স্ল্যাম। এই অবস্থায় অস্ট্রেলিয়া ওপেনে নাদালের না খেলার সম্ভাবনাই বেশি। তবে আপাতত রাফার সমর্থকদের একটাই প্রার্থনা, তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে