১ মাঘ  ১৪২৫  বুধবার ১৬ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক ছিল বিয়েটা হবে ১৬ ডিসেম্বর। কিন্তু ভক্তদের রীতিমতো চমকে দিলেন সাইনা নেহওয়াল, পারুপল্লি কাশ্যপ। ২ দিন আগেই বিবাহ-বন্ধনে আবদ্ধ হলেন দুই টেনিস তারকা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে এ খবর জানান দিলেন খোদ সাইনা। তবে, ঠিক কোথায় বিয়েটা করলেন হায়দরাবাদি টেনিস তারকা, তা অবশ্য স্পষ্ট নয়। পুরো বিয়ের পর্বটাই রহস্যে মোড়া। বিয়ের খবর জানানোর কয়েক ঘণ্টা আগেই আরও একটি টুইট করেন সাইনা, যাতে লেখা ছিল ‘ট্রাভেলিং টাইম’ অর্থাৎ কোথাও একটা যাচ্ছেন তিনি। এরপর সাইনার বাবা আত্মীয়দের নিয়ে মধ্যাহ্নভোজনের একটি ছবি পোস্ট করেন। তখনও কেউ আন্দাজ করতে পারেননি বিয়েটা আজই। বিকেল পাঁচটার পরপরই টুইট করে বিয়ের খবর নিশ্চিত করেন সাইনা। ‘জীবনের সেরা ম্যাচ’, বিয়ের ছবি পোস্ট করে লিখলেন সাইনা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Best match of my life ❤️❤️ #justmarried❤️ …. Styled by – @shravyavarma …. 🌺 My Costume and jewellery designer – @vaishaliagarwal_

A post shared by SAINA NEHWAL (@nehwalsaina) on

কোচ পুল্লেলা গোপীচাঁদকে বিয়েতে আগেই নিমন্ত্রণ করেছিলেন সাইনা-কাশ্যপ জুটি। আমন্ত্রণ জানানো হয়েছিল তেলেঙ্গানার প্রাক্তন মন্ত্রী তথা মুখ্যমন্ত্রীর ছেলে কেটি রামারাও-কে। আমন্ত্রিত ছিলেন অভিনেতা চিরঞ্জীবী, রাজ্যপাল ইএসএল নরসিমন, সাইনার দল হায়দরাবাদ হান্টারের মালিক ভিআরকে রাও-সহ বেশ কিছু তারকা।

[ইশা-আনন্দের বিয়েতে চাঁদের হাট অ্যান্তেলিয়ায়]

২০০৫ থেকেই গোপীচাঁদ অ্যাকাডেমিতে একসঙ্গে অনুশীলন করতেন সাইনা-কাশ্যপ। শোনা যাচ্ছে, গত প্রায় এক দশক ধরেই চুপি চুপি প্রেম করছেন এই যুগল। কিন্তু নিজেদের প্রেম নিয়ে এর আগে টু শব্দটিও করেননি সাইনা বা কাশ্যপ। তবে, ঘনিষ্ঠদের কেউ কেউ প্রেমের বিষয়টি জানতেন বলে সূত্রের খবর। মাস দুই আগেই ১৬ ডিসেম্বর বিয়ে করার কথা ঘোষণা করেন তাঁরা। কিন্তু ঠিক কী কারণে দু’দিন আগেই বিয়ের অনুষ্ঠান তা স্পষ্ট নয়। তবে, টেনিস তারকার এই কাণ্ডে বেশ সারপ্রাইজড ভক্তরা।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং