BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শোয়েবের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা সানিয়ার

Published by: Sulaya Singha |    Posted: November 25, 2022 5:57 pm|    Updated: November 25, 2022 6:07 pm

Sania Mirza shares cryptic post amid divorce rumours with Shoaib Malik | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর হয়তো কয়েকদিন। তারপরই চিরবিচ্ছেদ ঘটবে শোয়েব মালিক ও সানিয়া মির্জার বৈবাহিক সম্পর্কের। এমন খবরেই শোরগোল পড়ে যায় সোশ্যাল দুনিয়ায়। তবে এরই মাঝে ফের একটি পোস্ট করে অনুরাগীদের ধন্দে ফেলে দিলেন টেনিস সুন্দরী। তাঁর ও স্বামী শোয়েবের মধ্যে বর্তমানে সম্পর্কের সমীকরণ বুঝে উঠতে পারছেন না অনেকেই।

তা এবার কী পোস্ট করলেন সানিয়া (Sania Mirza)? নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে সানিয়ার পরামর্শ, “নিজেকে একটু বিরতি দিন।” তাঁর স্টোরিতে লেখা, “তুমি মানুষ। ভাল-মন্দ দিয়ে গড়া। নিজেকে ভালবাসো। মন ভারাক্রান্ত থাকলে নিজেকে বিরতি দিতে শিখুন।” তবে কি বর্তমান পরিস্থিতি থেকে সাময়িক বিরতি নিতে চাইছেন সানিয়া? নাকি বিরতি নিয়ে একা থাকার পরিকল্পনা, নিজের মতো করে বাঁচার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি! ধন্দে তাঁর অনুরাগীরা। যদিও এসব চর্চায় বিশেষ কর্ণপাত করেন না ডাবলসে বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকা। তিনি সবসময়ই মনের কথা খুলে বলতেই ভালবাসেন। এবারও তাই করেছেন।

sania

[আরও পড়ুন: প্রথম ম্যাচেই সমালোচকদের মাঠের বাইরে ফেলল রোনাল্ডো, বলছেন ব্যারেটো]

২০১০ সালে পাক তারকা ক্রিকেটার শোয়েবের (Shoaib Malik) সঙ্গে বিয়ে হয় সানিয়ার। তারপর থেকে ক্রীড়াজগতের অন্যতম ‘পাওয়ার কাপল’ হিসাবে পরিচিত ছিলেন তাঁরা। ২০১৮ সালে তাঁদের প্রথম সন্তান ইজহানের জন্ম হয়। তবে সম্প্রতি ছড়িয়ে পড়ে তারকা জুটির সম্পর্কে চিড় ধরার খবর। শোনা যায়, ২০২১ সালে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন শোয়েব। পাক অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে ওই ফটোশুট করতে গিয়েই নাকি ঘনিষ্ঠতা বাড়ে পাক ক্রিকেটারের। তার জেরেই সানিয়ার সংসারে ভাঙন ধরেছে। দম্পতির ঘনিষ্ঠ সূত্রের খবর, ডিভোর্সের সমস্ত প্রক্রিয়াও সেরে ফেলেছেন শোয়েব-সানিয়া। আলাদা ভাবেই আপাতত থাকছেন। ছেলে ইজহানের দায়িত্বও নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছেন।

তবে ব্যক্তিগত জীবনে আলাদা হয়ে গেলেও পেশাদারিত্বের কারণে জুটি বাঁধতে অস্বীকার করেননি তাঁরা। দু’জনে মিলে একটি টক শো সঞ্চালনা করবেন বলে জানা যায় সম্প্রতি। পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে এই শো দেখা যাবে।

[আরও পড়ুন: বুক ঢাকলেই দিতে হত কর! প্রতিবাদে কেটেছিলেন নিজের স্তন, ইতিহাসে মলিন এই ভারতীয় রমণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে