BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

‘তুমি তো আমার সঙ্গে টেনিস খেলতে চেয়েছিলে’, সুশান্তের প্রয়াণে মর্মাহত সানিয়া

Published by: Subhajit Mandal |    Posted: June 15, 2020 12:28 pm|    Updated: June 15, 2020 12:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের হাতে লিখে গিয়েছিলেন ৫০টি ইচ্ছের কথা। প্লেন ওড়াতে শিখব, বাঁহাতে ক্রিকেট খেলব, ট্রেনে ইউরোপ ঘুরব, ১০০টি শিশুকে নাসা-ইসরোতে ওয়ার্কশপে পাঠাব। ছোটবড় এমন ৫০টি স্বপ্ন ছিল অভিনেতার। ধীরে ধীরে এগোচ্ছিলেন সেইসব স্বপ্নপুরণের দিকে। কিন্তু তার আগেই জীবনযুদ্ধে হেরে গেলেন সুশান্ত সিং রাজপূত। সুশান্তের সেই ৫০টি ইচ্ছের মধ্যে একটি ছিল কোনও এক প্রথম সারির টেনিস তারকার সঙ্গে টেনিস খেলা। সানিয়া মির্জার (Sania Mirza) সঙ্গে খেলতে চেয়েছিলেন সুশান্ত। কিন্তু সেই ইচ্ছেপূরণের আগেই চলে গেলেন প্রতিভাবান অভিনেতা। এভাবে সুশান্তের চলে যাওয়াটা তাই একটু বেশিই কষ্ট দিচ্ছে সানিয়াকে।

সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যু সংবাদ যেন বিশ্বাস করতে পারছেন না টেনিস সুন্দরী। টুইটারে টেনিস তারকা বলছিলেন, “সুশান্ত তুমি তো বলেছিলে একদিন আমার সঙ্গে টেনিস খেলবে। তুমি এত হাসিখুশি, প্রাণবন্ত ছিলে, যেখানে যেতে সেখানেই সবাইকে খুশি রাখতে পারতে। কখনও বুঝতেই দিতে না, এত কষ্ট তোমার। গোটা বিশ্ব তোমাকে মিস করবে। এটা লেখার সময়ও কেঁপে উঠছি আমি। হে বন্ধু ভাল থেকো।”

[আরও পড়ুন: ধোনি-২ আর তৈরি হল না, পর্দার ‘এমএসডি’র অকালমৃত্যুতে শোকস্তব্ধ বাস্তবের মাহি]

সানিয়া একা নন, সুশান্তের অকালমৃত্যুতে শোকাহত গোটা ক্রীড়াজগত। বিরাট কোহলি বলছেন, “এটা মেনে নেওয়া খুব কঠিন। ওঁর আত্মার শান্তি কামনা করছি। ঈশ্বর ওঁর পরিবার ও বন্ধুদের শক্তি দিন।” রোহিত শর্মা বলছেন, “খবরটা হতাশাজনক। বিশ্বাসই হচ্ছে না এমনটা হয়েছে। সত্যি দুর্ভাগ্যজনক।” শচীন তেণ্ডুলকর বলছেন, “সুশান্ত সিং রাজপূতের মৃত্যুর খবরে আমি স্তম্ভিত। তরুণ এবং প্রতিভাবান অভিনেতা ছিল। ওঁর পরিবার এবং বন্ধুদের প্রতি সমবেদনা রইল। “

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement