BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

থমাস কাপ জিততেই প্রেমিককে অভিনন্দন জানালেন তাপসী পান্নু, দেখুন ছবি

Published by: Sulaya Singha |    Posted: May 15, 2022 9:11 pm|    Updated: May 15, 2022 9:11 pm

Taapsee Pannu is proud of her BF Mathias Boe as India win Thomas Cup | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থমাস কাপের ফাইনাল দেখতে টিভির পর্দায় নজর রেখেছিলেন তাপসী পান্নু। লড়াই যত এগোচ্ছিল, ততই উত্তেজনার পারদ চড়ছিল অভিনেত্রীর। কারণ একের পর এক ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছিলেন কিদাম্বি শ্রীকান্তরা। আর ইন্দোনেশিয়াকে ৩-০ ব্যবধানে হারিয়ে প্রথমবার সোনা জিততেই উচ্ছ্বাসে ফেটে পড়েন তাপসী। সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানান নিজের প্রেমিককে!

ব্যক্তিগত জীবনের কথা সচরাচর প্রকাশ্যে আনেন না তাপসী (Taapsee Pannu)। তাঁর ছবি, অভিনয়, সাফল্য নিয়ে নানা চর্চা হলেও প্রেম-ভালবাসা নিয়ে বিশেষ আলোচনা হয় না। তাপসী যে প্রেম করছেন, সে খবরও অনেকের অজানা। তবে থমাস কাপে (Thomas Cup 2022) ভারতের ঐতিহাসিক জয়ের পর আর তা গোপন রইল না। বয়ফ্রেন্ড ম্যাথিয়াস বো’কে প্রশংসায় ভরে দিতে কার্পণ্য করলেন না তাপসী।

tapsee

[আরও পড়ুন: বাঁচিয়ে তুলেছিলেন গর্ভে মৃত শিশুকে! ভারতীয় নাগরিককে ‘সন্ত’ ঘোষণা ভ্যাটিক্যানের]

রবিবার নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের স্টোরিতে ম্যাচ জয়ের দৃশ্য তুলে ধরে বয়ফ্রেন্ডের উদ্দেশে লেখেন, “মিস্টার কোচ, তুমি আমাদের গর্বিত করলে।” একই সঙ্গে গোটা দলকেও অভিনন্দন জানান অভিনেত্রী। আসলে ভারতীয় ব্যাডমিন্টন দলের ডাবলস কোচ হলেন ম্যাথিয়াস। ডেনমার্কের এই প্রাক্তন তারকার সঙ্গে সম্পর্ক নিয়ে তাপসী একবার বলেছিলেন, “সবসময়ই ইন্ডাস্ট্রির বাইরের কাউকে সঙ্গী হিসেবে চেয়েছিলাম। সৌভাগ্যবশত, কেরিয়ারের একেবারে শুরুর দিকেই এমন একটা মানুষের সঙ্গে সাক্ষাৎ হয়, যার সঙ্গে প্রাণ খুলে বাঁচতে পারি। আমাদের চিন্তাভাবনাগুলো এত আলাদা, যে এখনও আমাদের কথোপকথন বেশ জমে ওঠে। একে অপরের সংস্কৃতির বিষয়েও অনেক কিছু জানছি, এত বছর পরেও।”

ভারতীয় ব্যাডমিন্টন দলের পাশাপাশি তাই আজকের দিনটা তাপসী পান্নুর জন্যও স্মরণীয় হয়ে রইল। কারণ দলকে জিততে তাঁর বয়ফ্রেন্ড ম্যাথিয়াসের ভূমিকাও কোনও অংশে কম নয়।

[আরও পড়ুন: ‘সম্পর্কে দমবন্ধ হয়ে আসছে, বেরতে চাই’, সহকর্মীদের কাছে আক্ষেপ করতেন অভিনেত্রী পল্লবী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে