১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘পরের মরশুমেই হয়তো নাম্বার ওয়ান হব,’ আত্মবিশ্বাসী পি ভি সিন্ধু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 28, 2017 11:43 am|    Updated: July 13, 2018 6:06 pm

P. V. Sindhu wants to see herself as no 1

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে দুই নম্বর ছিলেন। এখন তিনি তিনে। পি ভি সিন্ধু বলছেন, পরের মরশুমে হয়ত বিশ্বের এক নম্বর ব্যাডমিন্টন প্লেয়ার হবেন।

[এবার সিন্ধু সঙ্গে কথা বলতে পারবেন আপনিও, জানেন কীভাবে?]

এখন পিবিএলে ব্যস্ত সিন্ধু। মুম্বই রকেটসের হয়ে ৪-৩-এ হারিয়েছেন চেন্নাই স্ম্যাশার্সকে। বছর বাইশের এই হায়দরাবাদি ব্যাডমিন্টন তারকা বলেন,  “আমি আগামী মরশুমে একে উঠে আসতে চাই। র‌্যাঙ্কিংয়ে এখন তিন নম্বরে আছি। এই উঠে আসার ব্যাপারটা অবশ্য টুর্নামেন্টের উপর নির্ভর করে। ফলে র‌্যাঙ্কিং নিয়ে অযথা ভেবে ঘুম নষ্ট করতে চাই না। ভাল খেললে র‌্যাঙ্কিং বাড়বেই।”

[ইতিহাসের দোরগোড়ায় মোহনবাগান, সাজসাজ রব ময়দানে]

গত কয়েক মাসে পরপর বেশ কয়েকটি আন্তর্জাতিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন সিন্ধু। তাঁর সংযোজন, মেয়েদের সিঙ্গলস ম্যাচ এখন অনেক লম্বা হচ্ছে। অনেক সময় এক-দেড় ঘণ্টাও লেগে যাচ্ছে। সিন্ধুর বক্তব্য, “এখনকার সার্কিটে ওকুহারা, তাই টিজু ইংয়ের মতো খেলোয়াড়রা রয়েছেন। ফলে ছোট ম্যাচ হওয়ার কোনও সুযোগ নেই।” প্রতিটি ম্যাচে তুমুল সমর্থন পান। সিন্ধুর কাছ থেকে ভক্তদের প্রত্যাশা অনেক। আর প্রত্যাশার এই চাপ যে তিনি ভালই উপভোগ করেন, তা বুঝিয়ে দিয়েছেন পিভি সিন্ধু। তাঁর সাফ কথা, প্রত্যাশা তো থাকবেই। তাই বাড়তি চাপ নয়, বরং প্রতি ম্যাচেই নিজেকে উজাড় করে দিতে চান।

[‘ওয়ানডে পারফরম্যান্সে বিরাটের থেকে এগিয়ে রোহিতই’]

ইন্ডিয়া ওপেন সুপার সিরিজ সূচি বদলে গিয়েছে। জানুয়ারির শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে টুর্নামেন্ট। কিন্তু, তা নিয়ে একেবারেই ভাবতে রাজি নন হায়দরাবাদের তরুণী। পিভি সিন্ধুর প্রত্যয়ী জবাব,  ‘প্রত্যেক বছরই এরকম কিছু না-কিছু হয়। নতুন টুর্নামেন্ট যুক্ত হয়। এতে অভিযোগ করার কোনও মানে হয় না। খেলার উপরও কোনও প্রভাব পড়ে বলে আমার মনে হয় না।‘

[OMG! আঘাতের ভয়ে হেলমেট পরেই বোলিং করলেন এই বোলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে