BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

গ্রেপ্তারির মুখে কিংবদন্তি পাক পেসার ওয়াসিম আক্রম

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 11, 2017 9:26 am|    Updated: January 11, 2017 9:34 am

Pakistan court issued arrest warrant against Wasim Akram

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক কিংবদন্তি ওয়াসিম আক্রমের উপর চটল আদালত। মঙ্গলবার তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। আদালতের শুনানিতে উপস্থিত না থাকার জন্যই এমন বিপাকে পড়তে হল প্রাক্তন পাক পেসারকে।

(অনুরাগীদের উচ্ছ্বাস, ভালবাসায় ভরে গেল ক্যাপ্টেন ধোনির শেষ ম্যাচ)

ঘটনার সূত্রপাত হয় গত বছর। জাতীয় স্টেডিয়ামে আয়োজিত বোলিং ক্যাম্প থেকে বাড়ি ফিরছিলেন আক্রম। করাচির কারসাজ এলাকায় ঘটে পথ দুর্ঘটনা। অবসর প্রাপ্ত মেজর আমিনুর রেহমানের গাড়ি এসে আক্রমের গাড়িতে ধাক্কা মারে। দু’জনের মধ্যে শুরু হয় বচসা। তখনই মেজাজ হারিয়ে নিজের বন্দুক বের করে আকাশে গুলি করেন প্রাক্তন মেজর। আর এতেই চটে যান প্রাক্তন পাক তারকা। ফলে তখন তাঁর বিরুদ্ধে বাহাদুরাবাদ থানায় অভিযোগ দায়ের করেন আক্রম। কিন্তু ওই ঘটনায় নিজের ভুল বুঝতে পেরে কয়েকদিনের মধ্যেই আক্রমের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন রেহমান। যার জন্য দু’জনেই আর আদালতে যাওয়ার প্রয়োজন মনে করেননি। ফলে আদালতে মামলাটি আর এগোয়নি। ৩১ বার শুনানির তারিখ দেওয়া হলেও আক্রম আদালতে হাজির হননি। আর এই কারণেই তাঁর বিরুদ্ধে জামিন যোগ্য গ্রেপ্তারি পরোয়ারা জারি করেছে আদালত।

(সোনা জিতে তাক লাগাল কাশ্মীরের খুদে বক্সার)

মামলার শুনানি ১৭ জানুয়ারি। সেদিন আক্রমকে আদালতে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তবে পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজের জন্য আপাতত পরিবারের সঙ্গে অস্ট্রেলিয়াতেই আক্রম আছেন বলে জানা গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে