BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিরাটকে বিয়ের প্রস্তাব পাক পুলিশকর্মীর, হেসে খুন নেটিজেনরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 18, 2017 12:59 pm|    Updated: September 18, 2017 12:59 pm

Pakistani policeman proposes marriage to Virat Kohli

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দিন যাচ্ছে, বিরাট কোহলির প্রতি ভক্তদের পাগলামি যেন বেড়েই চলেছে। ব্রিটিশ উইকেটকিপার সারা টেলর থেকে ড্যানিয়েল ওয়েট, অতীতে বিরাট কোহলিকে প্রেম নিবেদন করেছেন। কিন্তু বিরাটের মন মজে অনুষ্কা শর্মাতেই। তবে এবার যিনি কোহলিকে বিয়ে করতে চাইলেন, তাঁকে দেখে চোখ কপালে উঠেছে ক্রিকেটভক্তদের।

[ধোনি-পাণ্ডিয়া জুটিতে প্রথম ম্যাচেই ক্যাঙারু বধ ভারতের]

অনেক বছর পর পাকিস্তানে ফিরেছে বাইশ গজের লড়াই। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত পাক ক্রিকেটপ্রেমীরা। কিন্তু বিশ্ব একাদশে কোহলি, মহেন্দ্র সিং ধোনি না থাকাটা যেন কোনওভাবেই মেনে নিতে পারছিলেন না তাঁরা। মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী হলেও পাক মুলুকে যে ভারতীয় ক্রিকেটারদের ভক্ত সংখ্যা নেহাত কম নয়, তার প্রমাণ মিলেছিল গ্যালারিতে ধোনি-কোহলিদের নামের প্ল্যাকার্ড দেখেই। পাকিস্তানে খেলতে আসার জন্য ভারতীয় তারকাদের আহ্বান জানিয়েছিলেন তাঁরা। কিন্তু সদ্য সমাপ্ত ইন্ডিপেনডেন্স কাপে লাহোরের স্টেডিয়ামে এমন দৃশ্যও দেখা যাবে, তা হয়তো কেউই কল্পনা করেননি।

[শেহবাগকে বোকা বলেও পিছু হটলেন সৌরভ!]

কী সেই দৃশ্য? এক পাকিস্তানি পুলিশ কোহলিকে প্রেম নিবেদন করছেন। রীতিমতো বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেছেন তিনি। ‘কোহলি, ম্যারি মি’ লেখা প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে তিনি। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ভাবছেন তো, পুলিশকর্মী কোহলিকে এভাবে বিয়ের প্রস্তাব তো দিতেই পারেন! কিন্তু কাহানি মে টুইস্ট হল, কোনও মহিলা ভক্ত নন, এ প্রস্তাব দিয়েছেন এক পুরুষ পুলিশকর্মী! হ্যাঁ, ঠিকই পড়েছেন। এক ব্যক্তির হাতে এমন প্ল্যাকার্ড দেখে বেশ চমকেই গিয়েছেন দর্শকরা। নেটিজেনদের প্রশ্ন, বিরাট কোহলির কানে কি এ খবর পৌঁছল? তার উত্তর অবশ্য এখনও পাওয়া যায়নি। কারণ বিরাট আপাতত ব্যস্ত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ নিয়ে। যেখানে প্রথম ম্যাচেই পরাস্ত স্টিভ স্মিথরা। সিরিজে ১-০ এগিয়ে দুর্গাপুজোর প্রাক্কালেই কলকাতা আসছে টিম ইন্ডিয়া। তবে এমন বিবাহ প্রস্তাবের কথা বিরাট জানলে তাঁর কী প্রতিক্রিয়া হয়, এখন সেটাই দেখার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে