BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পাণ্ডিয়াকে নিয়ে মন্তব্য করে নেটদুনিয়ায় হাসির খোরাক এই পাক সাংবাদিক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 20, 2017 11:18 am|    Updated: September 20, 2017 11:18 am

Pakistani scribe Fazeela Saba bashed by netizens for Hardik Pandya tweet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলঙ্কার টিম বাসে সন্ত্রাস হামলার স্মৃতি ভুলে অনেক বছর পর পাকিস্তানে ফিরেছে ক্রিকেট। ফলে ক্রিকেট নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে পাক মুলুকে। শুধু পাকিস্তান দলেরই নয়, চর্চায় উঠে আসছে টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের দুর্দান্ত ফর্মের কথাও। আর সে আলোচনা করতে গিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হল এক অতি উৎসাহী পাক সাংবাদিককে।

[ধোনি-শচীনের পর এবার বড়পর্দায় আসছে ঝুলনের বায়োপিক]

শ্রীলঙ্কার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও দুরন্ত ছন্দে রয়েছেন হার্দিক পাণ্ডিয়া। ব্যাটে-বলে তাঁর পারফরম্যান্স দলকে এনে দিয়েছে মূল্যবান জয়। চেন্নাইয়ে স্টিভ স্মিথদের বিরুদ্ধে যখন তাসের ঘরের মতো ভেঙে পড়ছিল ভারতীয় টপ-অর্ডার, তখন মহেন্দ্র সিং ধোনির সঙ্গে জুটি বেঁধে দলে অক্সিজেন জুগিয়েছিলেন এই তরুণ তুর্কি। হাত ঘুরিয়ে তুলে নিয়েছিলেন দুটি উইকেটও। ভারত নেতা বিরাট কোহলি ইংলিশ ব্যাটসম্যান বেন স্টোকসের সঙ্গে তুলনা টেনেছেন হার্দিকের। সেই অলরাউন্ডারকে নিয়ে ‘এক্সপার্ট কমেন্ট’ করতে গিয়েছে হাসির খোরাক হলেন পাক সাংবাদিক ফজিলা সাবা।

সম্প্রতি ক্যারিবিয়ান ড্যারেন স্যামির সঙ্গে ফজিলার সেলফি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। সেই সৌজন্যে পাক সাংবাদিক নেটিজেনদের কাছে এখন বেশ জনপ্রিয়। কী করলেন ফজিলা? পাণ্ডিয়াকে নিয়ে একটি টুইট করেন তিনি। যেখানে পাণ্ডিয়ার নামের বানানই ভুল করে বসেছেন। লিখেছেন, “ক্রিকেটের ভবিষ্যতের জন্য পাণ্ডি(য়া) এক উজ্জ্বল নক্ষত্র। কিন্তু ভারতীয় মিডিয়া বেন স্টোকসের সঙ্গে তাঁর তুলনা করেছে। যা একেবারেই যুক্তিসম্মত নয়।” আর এরপর থেকেই নেটিজেনদের ঠাট্টার পাত্রীতে পরিণত হয়েছেন ফজিলা। অনেকে লিখেছেন, “যিনি পাণ্ডিয়া বানান ভুল লেখেন তাঁর থেকে আর যুক্তির কথা শুনতে চাই না। তবে নিজের টুইটটি ভাইরাল করে তোলার এটি একটি ভাল প্রয়াস।” আরেক নেটিজেনের বক্তব্য, “ঠিকই বলেছেন ফজিলা। বেন স্টোকসের থেকেও ভাল ব্যাটসম্যান পাণ্ডিয়া।” পাক দলে কোহলি-পাণ্ডিয়ার মতো ক্রিকেটার না থাকায় ওই সাংবাদিক সমালোচনায় নেমেছেন বলেও মত অনেকের। বৃহস্পতিবার ইডেনে অজিদের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে নামছে টিম ইন্ডিয়া। পাণ্ডিয়ার আরও একটা দুর্দান্ত ইনিংস দেখতে মুখিয়ে রয়েছেন সমর্থকরা।

[ডার্বির আগে উত্তপ্ত ময়দান, বাগান তাঁবুতে ‘ভাঙচুর’ ইস্টবেঙ্গল সমর্থকদের]

tweets_web

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে