২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রফি দেখতে বিস্কুটের মতো, সোশ্যাল মিডিয়ায় নাক কাটা গেল পিসিবির

Published by: Subhajit Mandal |    Posted: November 1, 2018 4:31 pm|    Updated: November 1, 2018 4:31 pm

PCB starts probe in biscuit trophy fiasco

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রফির আকার কিনা বিস্কুটের মতো। তাও কোনও ছোটখাটো টুর্নামেন্টে নয়, রীতিমতো আন্তর্জাতিক ক্রিকেট সিরিজে। পাকিস্তান ক্রিকেট বোর্ড আয়োজিত অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের মধ্যেকার আন্তর্জাতিক টি-২০ সিরিজে ঘটেছে কাণ্ড। তিন ম্যাচের সিরিজ ৩-০ তে জেতার পর পাকিস্তান পুরস্কার পেয়েছে একটি বিস্কুটের মতো ট্রফি। আর তা নিয়ে বিস্তর হইচই নেটদুনিয়ায়। পাক ক্রিকেটের নিয়ামক সংস্থাকে রীতিমতো খোরাক বানিয়ে ফেলেছেন নেটিজেনরা।

[নিজের নামের জয়ধ্বনি শুনতে চান না রোহিত, কিন্তু কেন?]

গতমাসেই সংযুক্ত আরব আমিরশাহীতে তিনটি টেস্ট এবং তিনটি টি-২০ ম্যাচের সিরিজ খেলেছে পাকিস্তান। জিতেছে দুটি সিরিজই সুতরাং, পাক ক্রিকেট বোর্ডের খুশি হওয়ারই কথা। অথচ তা না হয়ে নিজেদের মার্কেটিং বিভাগের উপর বেজায় চটে গিয়েছেন পাক ক্রিকেটের কর্তারা। কারণটা ট্রফির আকার। অনেকে হয়তো বলবেন, ট্রফি পাওয়াটাই বড় কথা, আকারে কী এসে যায়। কিন্তু, ট্রফি যদি দেখতে হয় বিস্কুটের মতো, তাহলে হয়তো সত্যিই আকারে এসে যায়। বিস্কুটাকারের এই ট্রফি রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ায় হাস্যরস সৃষ্টিকারীরা ইতিমধ্যেই নানা রকম মেমে বানিয়ে ফেলেছেন অস্ট্রেলিয়া-পাকিস্তানের এই ট্রফি নিয়ে। এমনকি আইসিসিও পাকিস্তানকে ট্রল করতে ছাড়েনি। বাধ্য হয়ে পদক্ষেপ করতে বাধ্য হয়েছে পিসিবি।

[বিশ্বকাপ সফরে প্রচুর কলা, ট্রেনের কামরা এবং স্ত্রীকে চাইলেন কোহলি]

কিন্তু কেন এমন অদ্ভুদাকারের ট্রফি। এ প্রশ্নের কোনও সদুত্তর মেলেনি। তবে, যতদূর মনে করা হচ্ছে স্পনসরদের মন রাখতেই বিস্কুট আকারের ট্রফি বানিয়ে ফেলেছিল পিসিবির মার্কেটিং টিম। এর জেরে সেই মার্কেটিং টিমের প্রধান নালিয়া ভাট্টিকে। সুত্রের খবর, ইতিমধ্যেই পদত্যাগ করেছেন নালিয়া। গোটা মার্কেটিং টিমের বিরুদ্ধেই কড়া ব্যবস্থা নিতে পারে পিসিবি। শোনা যাচ্ছে এমনটাও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে