BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

টিম ইন্ডিয়ায় ফাটল! মাঠের মধ্যেই ইশান্তের সঙ্গে বচসায় জড়ালেন জাদেজা

Published by: Sulaya Singha |    Posted: December 18, 2018 4:21 pm|    Updated: December 18, 2018 4:21 pm

Perth test: Ishant Sharma fights Ravindra Jadeja

দেবাশিস সেন, পারথ: অ্যাডিলেডে যেন স্বপ্নের দুনিয়ায় বাস করছিলেন ভারতীয় ক্রিকেটাররা। কিন্তু পারথে পা রাখতেই সব যেন কেমন পালটে গেল। ভারতীয় শিবিরে বন্ধুত্বপূর্ণ পরিবেশটা নিমেষে উধাও। অস্ট্রেলিয়ার কাছে বাইশ গজের লড়াইয়ে তো মুখ থুবড়ে পড়লই ভারত, সেই সঙ্গে দলের মধ্যেকার ফাটলটা আরও প্রকট হয়ে উঠল।

[পারথে হারের দায়ভার নিজের কাঁধেই নিলেন বিরাট]

কোনও দলের ক্রিকেটারদের মধ্যে শান্তিপূর্ণ, ফুরফুরে পরিবেশ বজায় রাখার দায়িত্ব থাকে সে দলের অধিনায়কের উপর। কিন্তু ডনের দেশে গোটাটাই উলটো হচ্ছে। ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেও কঠোর সমালোচনায় বিদ্ধ বিরাট কোহলি। তিনি বারবারই এমন বিতর্কে জড়িয়ে পড়ছেন যে তাঁর অনবদ্য সেঞ্চুরিও সেখানে ফ্যাকাসে হয়ে পড়ছে। মাঠের মধ্যেই অজি অধিনায়ক টিম পেইনের সঙ্গে বচসায় জড়িয়ে পরিবেশ উত্তপ্ত করে তুলেছিলেন তিনি। শেষে আম্পায়ারদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ক্যাপ্টেন কোহলির যখন এমন অবস্থা তখন দল আর কে সামলাবে। ফলে যা হওয়ার তাই হল। এবার প্রকাশ্যে এল দুই ভারতীয় বোলারের বচসা। মাঠের মাঝেই তীব্র বাক্যবিনিময় শুরু হয়ে যায় ইশান্ত শর্মা ও রবীন্দ্র জাদেজার মধ্যে। যে ঘটনা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে অজি সংবাদমাধ্যম।

ঘটনা দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন। পরিবর্ত হিসেবে ফিল্ডিং করতে নেমেছিলেন জাদেজা। ম্যাচ চলাকালীন হঠাৎই টিভির পর্দায় ধরা পড়ে, ইশান্তের সঙ্গে বচসায় জড়িয়েছেন জাদেজা। পরস্পরের দিকে বারবার আঙুলও তুললেন তাঁরা। স্থানীয় এক চ্যানেলের খবর অনুযায়ী, ভারতীয় পেসার ও স্পিনার একে অপরের সঙ্গে হিন্দিতেই কথা বলছিলেন। কিন্তু সে কথোপকথনের ভাষা সম্প্রচারের যোগ্য নয়। বেশ খানিকক্ষণ ধরেই চলে উত্তপ্ত বাক্যবিনিময়। শেষে মহম্মদ শামি ও কুলদীপ যাদব এসে দু’জনকে শান্ত করার চেষ্টা করেন। তবে ঠিক কী নিয়ে দুজনের সঙ্গে বচসা বেঁধেছিল, তা এখনও জানা যায়নি। কিন্তু ভারতীয় ড্রেসিংরুমে যে চিড় ধরেছে তা আর বুঝতে বাকি রইল না গোটা বিশ্বের। ভারতীয় ক্রিকেটপ্রেমীদের ভয় একটাই, এর প্রভাব বাইশ গজে না পড়ে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে