BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হঠাৎ কেন বিয়ের সাজে ধরা দিলেন বিরাট-অনুষ্কা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 14, 2017 5:59 am|    Updated: September 14, 2017 6:07 am

Pic of Virat Kohli, Anushka Sharma in traditional dress goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন সবধরনের ক্রিকেটে ভারতের অধিনায়ক। অপরজন বলিউডের বিখ্যাত অভিনেত্রী। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। এই মুহূর্তে দেশের চর্চিত যুগলদের মধ্যে একজন। ফের একবার খবরের শিরোনামে উঠে এল ‘বিরুষ্কা’। প্রেমের শুরুটা হয়েছিল একটি বিজ্ঞাপনের শুটিং দিয়ে। আবারও দু’জনকে দেখা যাবে একটি বিজ্ঞাপনে।

[সাহসী দৃশ্য নিয়েই সেন্সরের ছাড়পত্র পেল পহেলাজ নিবেদিত ‘জুলি ২’]

আগে একসঙ্গে প্রকাশ্যে আসতে ইতস্তত করতেন। সেই সংকোচ এখন আর নেই। বরং একসঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিং-ও করে ফেলেছেন বিরুষ্কা। প্রায় শহরের বিভিন্ন জায়গায় একান্তে সময় কাটাতে দেখা যায় এই জুটিকে। তবে অনুষ্কা-বিরাট অনুগামীরা অবশ্য অনেক বেশি উৎসাহী তাঁদের অভিনীত নতুন বিজ্ঞাপনটি দেখতে। ইতিমধ্যে শুটিংয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এরই মধ্যে যে ছবিটি সব চেয়ে বেশি ভাইরাল হয়েছে, তাতে অনুষ্কার নজর ক্যামেরার দিকে থাকলেও প্রেমিকার মুখ থেকে নজর ফেরাতে পারছেন না বিরাট কোহলি।

 

ওই ছবিটিতে দু’জনকেই ভারতীয় পোশাকে দেখা গিয়েছে। অনুষ্কার পরনে লাল রঙের লেহঙ্গা আর বিরাটের পরনে কুর্তা। কোন পণ্যের বিজ্ঞাপনে এই জুটি একসঙ্গে ক্যামেরার সামনে ধরা দিল তা অবশ্য এখনও জানা জায়নি। তবে শুটিংয়ের ছবিগুলি থেকে প্রমাণ হয়ে গিয়েছে বিরাট-অনুষ্কা জুটি অনস্ক্রিন ও অফস্ক্রিন, দু’ক্ষেত্রেই সমান হিট। এই প্রথম নয়, শ্রীলঙ্কা সফরের আগেই নিউইয়র্কে ছুটি কাটাতে গিয়েছিলেন বিরাট। সেখানেই অনুষ্কার সঙ্গে একটি সেলফি তুলে সোশ্যাল সাইটে পোস্টও করেন। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ছবি।

[‘সুলতান’ সলমনের ইচ্ছেতেই ‘রেস ৩’ থেকে বাদ জন আব্রাহাম!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে