BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

করফাঁকি মামলায় বড়সড় বিপাকে রোনাল্ডো

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 13, 2017 3:19 pm|    Updated: June 13, 2017 3:19 pm

Portuguese footballer Cristiano Ronaldo accused of tax evasion

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত একবছরে সময়টা দুর্দান্ত কেটেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। ব্যালন ডি’অর, টানা দু’বার চ্যাম্পিয়ন্স লিগ জয়, ইউরো কাপ, লা লিগা একাধিক শিরোপা জিতেছেন। সম্প্রতি নিজের ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তিও সই করেছেন। সামনেই নতুন মরশুম। কিন্তু তার আগে বিপাকে সি আর সেভেন। ফের একবার করফাঁকি দেওয়ার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।এমনকী ইতিমধ্যে মাদ্রিদে মামলাও দায়ের হয়েছে সি আর সেভেনের বিরুদ্ধে। মামলাকারী কৌঁসুলির অফিস থেকেই একথা জানানো হয়েছে।

[মদ খাইয়ে বালককে নৃশংসভাবে খুন ১৫ বছরের কিশোরের]

২০১১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত পর্তুগিজ মহাতারকা ১৪.৭ মিলিয়ন ইউরো কর ফাঁকি দিয়েছেন তিনি। এমনটাই অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, নিজের ছবির স্বত্ব বিক্রি করে যে টাকা আয় করেছিলেন রোনাল্ডো, সেখান থেকেই করফাঁকি দিয়েছেন তিনি। আর জেনে বুঝেই এই কাজ করার অভিযোগ উঠেছে সি আর সেভেনের বিরুদ্ধে। এর আগেও তাঁর বিরুদ্ধে করফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছিল। কিন্তু তখনও পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি। এমনকী পর্তুগিজ রেডিও চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি এমন একজন যে কিছু লুকিয়ে রাখে না। তাই আমার কোনও ভয় নেই।’ জানা গিয়েছে নতুন আনা এই অভিযোগও অস্বীকার করা হয়েছে রোনাল্ডোর পক্ষ থেকে।

[বাগানের সভাপতি পদ থেকে ইস্তফা দিলেন টুটু বোস]

বর্তমানে বিশ্বের সমস্ত ক্রীড়াবিদদের মধ্যে সবচেয়ে বেশি টাকা আয় করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চলতি বছরেই ফোর্বস ম্যাগাজিনের তরফে এই স্বীকৃতি পেয়েছেন তিনি। এই নিয়ে টানা দ্বিতীয়বার। এর আগে বার্সেলোনার খেলোয়াড়রা বিশেষ করে রোনাল্ডোর চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি বারবার করফাঁকি মামলায় জড়িয়েছেন। রোনাল্ডোর সমর্থকরা অনেকেই তখন মেসিকে নিয়ে মজা উড়িয়েছেন। এখন দেখার মেসি ভক্তরা আগামিদিনে কী করেন?

[দৈনন্দিন জীবন থেকে যৌনতা-আমিষ খাবার বাদ দিলেই মিলবে সুস্থ সন্তান!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে