BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জীবনযুদ্ধে লড়াই শেষ, হাসপাতালে মৃত্যু বিশ্বজয়ী ভারত্তোলকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2018 6:51 am|    Updated: January 8, 2018 6:54 am

Powerlifting world champion Saksham Yadav dies of car crash injuries

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘন কুয়াশার চাদরে মোড়া শহর। আর তার মধ্যে রবিবার ভোরবেলা দিল্লির আলিপুর এলাকার সিঙ্ঘু বর্ডারের কাছে দুর্ঘটনার কবলে পড়েছিল একটি সুইফ্ট ডিজায়ার গাড়ি। ঘটনাস্থলেই মারা গিয়েছিলেন গাড়িতে থাকা চারজন পাওয়ার লিফটার। গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বিশ্বজয়ী পাওয়ার লিফটার সক্ষম যাদব-সহ আরও এক অ্যাথলিট। আর রবিবার রাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সক্ষম। আর এ খবর প্রকাশ্যে আসতেই ক্রীড়ামহলে নেমে এল শোকের ছায়া।

[সুনীলের বিশ্বমানের গোলে বেঙ্গালুরুর কাছে হার এটিকে-র]

দুর্ঘটনার পরই শালিমার বাগের ম্যাক্স হাসপাতালে ভরতি করা হয়েছিল সক্ষমকে। গঠন করা হয়েছিল মেডিক্যাল বোর্ডও। কিন্তু শেষপর্যন্ত আর চিকিৎসায় সাড়া দিলেন না বিশ্বজয়ী এই পাওয়ার লিফটার। সন্ধ্যাবেলাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ক্রীড়ামহলের পাশাপাশি ওই অ্যাথলিটদের পরিবারও শোকস্তব্ধ। জানা গিয়েছে, সুইফ্ট ডিজায়ার গাড়িটিতে দিল্লি থেকে পানিপথ যাচ্ছিলেন ওই ছয় অ্যাথলিট। তাঁদের সঙ্গে ছিল খেলার সমস্ত সরঞ্জামও। রবিবার ভোর ৪ টে নাগাদ দিল্লি ও হরিয়ানা সীমান্তের আলিপুর গ্রামের কাছে গিয়েই দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের গাড়িটি। ঘন কুয়াশায় রাস্তা দেখাই যাচ্ছিল না। এমন পরিস্থিতিতে রাস্তার ডিভাইডারে গিয়ে সজোরে ধাক্কা মারে গাড়িটি। পুলিশ সূত্রে খবর, গাড়ির গতি এতটাই দ্রুত ছিল যে তা অত্যন্ত জোরে ধাক্কা মারে। ফলে গাড়ির ছাদ পর্যন্ত উড়ে চলে যায়। পাশাপাশি পুলিশ এও জানিয়েছে, দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িটি থেকে বেশ কয়েকটি মদের বোতলও পাওয়া গিয়েছে। তাই মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সন্দেহও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

[বৃষ্টির জন্য ভেস্তে গেল নিউল্যান্ডস টেস্টের তৃতীয় দিনের খেলা]

ঘটনাস্থলেই প্রাণ হারান চার জন পাওয়ার লিফটার। আহত হয়েছিলেন মস্কোয় বিশ্বচ্যাম্পিয়নে সোনাজয়ী সক্ষম। সংকটজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। শেষপর্যন্ত আর জীবনযুদ্ধে জিততে পারলেন না দিল্লির নাগলোইয়ের বাসিন্দা।

[গরু পাচারের অভিযোগে ফের উত্তপ্ত উত্তরপ্রদেশ, অভিযুক্তদের গণধোলাই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে