১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাইনাকে হারিয়ে ইন্ডিয়া ওপেনের শেষ চারে সিন্ধু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 31, 2017 2:45 pm|    Updated: July 13, 2018 6:08 pm

PV Sindhu thrashes Saina Nehwal in India Open 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নামেই ছিল ইন্ডিয়া ওপেন সুপার সিরিজের কোয়ার্টার ফাইনাল। কিন্তু ম্যাচ ঘিরে উত্তেজনা ফাইনালের থেকে কম কিছু ছিল না। হবে নাই বা কেন? লড়াই যখন অলিম্পিকের দুই পদকজয়ী শাটলারের। লড়াইটা ছিল অভিজ্ঞতা বনাম ধারাবাহিকতারও। আর ফল? ইতিহাসের পুনরাবৃত্তি ঘটল না। এবার রুপোজয়ীর কাছে পরাস্ত হলেন ব্রোঞ্জজয়ী।

[বিরাটকে খুন করতে চেয়েছিলেন এই অজি ক্রিকেটার!]

এদিন মহিলা সিঙ্গলসের শেষ আটে সাইনা নেহওয়ালকে ঘুরে দাঁড়ানোর সুযোগই দিলেন না পি ভি সিন্ধু। ২১-১৬, ২২-২০ স্ট্রেট গেমে উড়িয়ে দিয়ে টুর্নামেন্টের শেষ চারে পৌঁছে গেলেন সিন্ধু। আন্তর্জাতিক মঞ্চে এই নিয়ে দ্বিতীয়বার সাইনার বিরুদ্ধে কোর্টে নেমেছিলেন সিন্ধু। এর আগে ২০১৪ সালে সৈয়দ মোদি গ্রাঁ প্রি-তে সিন্ধুকে মাটি ধরিয়েছিলেন বিশ্বের প্রাক্তন এক নম্বর সাইনা। এদিনের জয় দিয়ে মুখোমুখি লড়াইয়ে সমতায় ফিরলেন সিন্ধু। তবে সম্প্রতি ব্যাডমিন্টন প্রিমিয়ার লিগে সিন্ধুর কাছে হেরেছিলেন সাইনা।

[হিউজ স্মৃতি উসকে ফের মাঠে গুরুতর চোট পেলেন ক্রিকেটার]

চোট সারিয়ে কোর্টে ফিরেছেন সাইনা। অন্যদিকে ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করায় ব়্যাঙ্কিংয়েও ব্রোঞ্জজয়ী সাইনাকে পিছনে ফেলে দিয়েছেন সিন্ধু। এদিন নিজেকে ফের প্রমাণ করতে সফল হায়দরাবাদি শাটলার। ফাইনালের টিকিট পাকা করতে টুর্নামেন্টের দ্বিতীয় বাছাই কোরিয়ান শাটলার সাং জি হিউনের মুখোমুখি হবেন সিন্ধু।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে