BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! আইপিএলের উদ্বোধনে ১৫ মিনিটের পারফরম্যান্সের জন্য এত টাকা নিচ্ছেন রণবীর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 26, 2018 7:28 pm|    Updated: March 26, 2018 7:28 pm

Ranveer Singh’s 5 min in IPL 2018 fetches this much

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:পদ্মাবত‘-এ তাঁর নিষ্ঠুরতা তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন সিনেপ্রেমীরা। খলনায়ক খিলজির টানেই বারবার সিনেমা হলে ছুটে গিয়েছেন দর্শকরা। স্বাভাবিকভাবেই এরপর থেকে ছবির জগতে আলাউদ্দিন খিলজি ওরফে রণবীর সিংয়ের চাহিদা আকাশছোঁয়া। তাঁর পিছনে পরিচালকদের লম্বা লাইন। ইতিমধ্যেই ‘সিমবা’, ‘গালি বয়’ এবং ‘৮৩’-এর মতো ছবি নিয়ে ব্যস্ত তিনি। সুপারস্টার রণবীরের তাই সময়ের বেশ অভাব। অথচ চাহিদা তুঙ্গে। সুতরাং ফেল কড়ি, মাখো তেল। রণবীরের ১৫ মিনিট সময়ের মূল্য এখন দাঁড়িয়েছে ৫ কোটি টাকা। হ্যাঁ, অবাক হলেও খবর কিন্তু এমনটাই।

[জার্মানিতে টুর্নামেন্ট শেষ, গ্রেপ্তারি এড়াতেই দেশে ফিরলেন না সৌম্যজিৎ!]

নিজের অভিনয় দক্ষতা দিয়েই বলিউডের তিন খানকে টেক্কা দিচ্ছেন রণবীর। ‘বাজিরাও মস্তানি’, ‘রামলীলা’, ‘পদ্মাবত’-এর মতো বিগ বাজেট ও বড় ব্যানারের ছবির পর বলিউডে তাঁর কদর অনেকটাই বেড়েছে। শুধু ফ্যানরাই নন, তাঁর প্রশংসায় পঞ্চমুখ ছবি বিশ্লেষকরাও। তাই এবার ঠিক হয়েছে, জনপ্রিয়তার শিখরে থাকা রণবীরের পারফরম্যান্স দিয়েই আইপিএল এগারো মরশুমের উদ্বোধন হবে। সব ঠিকঠাক থাকলে আগামী ৭ এপ্রিল রণবীরকেই মুম্বইয়ের ওয়াংখেড়েতে উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে। কিন্তু জানেন কি, এই পারফরম্যান্সের জন্য ঠিক কত টাকা চেয়েছেন অভিনেতা? ৫ কোটি টাকা। তাও আবার ১৫ মিনিটের জন্য।

[বল বিকৃতি কাণ্ডে অধিনায়ক ও ডেপুটির পদ থেকে সরে দাঁড়ালেন স্মিথ-ওয়ার্নার]

সূত্রের খবর, আয়োজকরা প্রথম থেকে উদ্বোধনী অনুষ্ঠানে রণবীর সিংকেই চেয়েছিলেন। সেই কারণেই এমন মোটা অঙ্কের অর্থেও রাজি হয়ে যান তাঁরা। আগামী ৭ এপ্রিল মুম্বই বনাম চেন্নাই ম্যাচের আগে ১৫ মিনিট পারফর্ম করবেন রণবীর। তবে সেইটুকু সময়েই মঞ্চে ঝড় তুলবেন রণবীর। ভক্তদের মন্ত্রমুগ্ধ করে দেবেন। এমনই আশা আয়োজকদের। আপাতত নিজের আপকামিং ছবিগুলি নিয়ে ব্যস্ত বলি অভিনেতা। তারই মধ্যে ক্রিকেট-ভক্ত রণবীর খানিকটা সময় বের করে নেবেন আইপিএল-এর জন্য। যদিও অনুষ্ঠানে রণবীরের সঙ্গে আর কোন তারকাদের দেখা যাবে, তা এখনও জানা যায়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে