BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় কটাক্ষের শিকার রশিদ, হর্ষ ভোগলেকে কী এমন বললেন আফগান স্পিনার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 8, 2018 8:23 pm|    Updated: June 8, 2018 8:23 pm

Rashid Khan calls Harsha Bhogle 'bro', trolled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছর আইপিএল-এ হায়দরাবাদের জার্সি গায়ে দারুণভাবে নজর কেড়েছিলেন। আবার জাতীয় দলেও দুর্দান্ত পারফর্ম করে বুঝিয়ে দিলেন কেরিয়ারের সেরা ফর্মে রয়েছেন রশিদ খান। সব ঠিকঠাকই চলছিল। এহেন পরিস্থিতিতে হঠাৎই নেটিজেনদের রোষের মুখে পড়লেন আফগান স্পিনার।

ব্যাপারটা কী? আসলে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত খেলে দলকে জিতিয়েছেন রশিদ। বৃহস্পতিবার শেষ টি-টোয়েন্টি ম্যাচে রুদ্ধশ্বাস লড়াইয়ের পর মাত্র এক রানে জয়ী হয় আফগানিস্তান। শেষ ওভারে রশিদের সৌজন্যেই হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ। ১৪৬ তাড়া করতে নামা বাংলাদেশকে ১৪৪ রানেই আটকে দেন রশিদ। আর তারপরই ক্রিকেট মহলের প্রশংসা কুড়িয়েছেন তিনি। রশিদের খেলায় মুগ্ধ হয়ে তাঁকে অভিনন্দন জানান ভারতীয় ধারাভাষ্যকার হর্ষ ভোগলেও। আফগান তারকার প্রশংসা করে তিনি টুইট করেন, শেষ ওভারে দুর্দান্ত বল করে বাংলাদেশকে রুখে দিয়েছেন রশিদ। আফগানিস্তানের ফলাফলই প্রমাণ করে দিল রশিদ কতটা উন্নতি করেছেন।

[বিশ্বকাপেও ফিক্সিংয়ের কালো ছায়া! প্রকাশ্যে ‘ঘুষ’ নিতে দেখা গেল রেফারিকে]

হর্ষের টুইটের উত্তরে রশিদ লেখেন, “থ্যাঙ্ক ইউ ব্রো। (ধন্যবাদ ভাই)”। আর এতেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় উঠেছে। অনেকেই রশিদকে কটাক্ষ করে প্রশ্ন করেছেন, জনপ্রিয় ধারাভাষ্যকারকে কীভাবে ভাই বলে সম্বোধন করছেন তিনি? বয়সের ব্যবধান তো রয়েইছে, আবার ক্রিকেটে অভিজ্ঞতার দিক থেকেও অনেকটাই সিনিয়র হর্ষ। সেখানে দাঁড়িয়ে হর্ষকে ভাই বলে সম্বোধন করা রশিদের উচিত হয়নি বলেই মনে করছেন অনেকে। হর্ষকে ‘স্যর’ বলে টুইট করার পরামর্শও দিয়েছেন অনেকে।

[বিশ্বকাপ শুরু হতে আর বাকি ছ’দিন, উত্তেজনার নামগন্ধ নেই মস্কোয়]

আগামী ১৪ জুন বেঙ্গালুরুতে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে প্রথমবার টেস্ট খেলতে আফগানিস্তান। ফুটবল বিশ্বকাপের মধ্যেও যে ম্যাচ ঘিরে ভারতীয়দের উত্তেজনা তুঙ্গে। আর তার আগে রশিদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ভারতীয় নেটিজেনরা। যদিও নেটদুনিয়ার এই উত্তেজনা নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি হর্ষ ও রশিদ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে