BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নিমরতের সঙ্গে ডেটিং প্রসঙ্গে মুখ খুললেন রবি শাস্ত্রী

Published by: Sulaya Singha |    Posted: September 4, 2018 4:08 pm|    Updated: September 4, 2018 4:08 pm

Ravi Shastri dismisses rumours of dating Nimrat Kaur

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে ডেটিং করছেন? এ খবর যে রবি শাস্ত্রী আপাদমস্তক পুরোটাই অস্বীকার করবেন, তেমনটাই প্রত্যাশিত ছিল। হলও তাই। পুরো বিষয়টিকেই উড়িয়ে দিলেন টিম ইন্ডিয়ার কোচ।

একটি ইংরাজি সংবাদমাধ্যমের সুবাদে সোমবার দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল খবরটা। বি-টাউনের অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি ডেটিং করছেন শাস্ত্রী। তাও আবার গত দু’বছর ধরে। ২০১৫ সালে একটি বিদেশি গাড়ির লঞ্চে দু’জনের দেখা হয়েছিল। তারপর থেকে নিয়মিত যোগাযোগ। তবে ডেটিংয়ের বিষয়টি এতদিন ধামাচাপা দিয়েই রাখার চেষ্টা করেছিলেন তাঁরা। কিন্তু তারকাদের হাঁড়ির খবর আর কতদিনই বা গোপন রাখা সম্ভব। ঝুলি থেকে বিড়াল ঠিক বেরিয়েই পড়ে। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় চর্চা। খবর পৌঁছে যায় ‘এয়ারলিফ্ট’ খ্যাত অভিনেত্রী এবং শাস্ত্রীর কানেও। সোমবারই একটি টুইট করে নিমরত বুঝিয়ে দেন, পুরোটাই গুজব। এবার একই পথে হাঁটলেন শাস্ত্রী।

[OMG! এই বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেটিং করছেন রবি শাস্ত্রী!]

একটি ইংরাজি সংবাদমাধ্যমকে ভারতীয় দলের কোচ জানান, যা রটেছে, তার বিন্দুমাত্র ঘটেনি। নিমরতের সঙ্গে ডেটিং প্রসঙ্গে শাস্ত্রীর উত্তর, ‘গোবরে ভরা খবর। তাই এ নিয়ে কিছুই বলার নেই।’ অর্থাৎ প্রেম ও ডেটিংয়ের ব্যাপারটা ভিত্তিহীন বলেই দাবি করলেন প্রাক্তন ক্রিকেটার। কিন্তু ক্রিকেট ও বলিদুনিয়ার এমন মুচমুচে প্রেমকাহিনি প্রকাশ্যে আসার পর যে ক্যামেরার লেন্সগুলির বিশেষ নজর থাকবে দুই তারকার দিকে, তা বলাই বাহুল্য। নিমরত আপাতত ব্যস্ত তাঁর ওয়েব সিরিজের শুটিংয়ে। আর ইংল্যান্ডে দলের সঙ্গে রয়েছেন শাস্ত্রী।

[১২ বছর পর ফিফা বর্ষসেরার লড়াইয়ে নেই মেসি, হতবাক ফুটবলমহল]

টেস্ট সিরিজ হাতছাড়া হওয়ার পর ফের সমালোচনার মুখে পড়েছেন তিনি। ক্রিকেটপ্রেমীরা কোচের পদ থেকে শাস্ত্রীকে সরানোর দাবি তুলেছেন। আর বীরেন্দ্র শেহওয়াগের কথায় সেই দাবি আরও জোড়ালো হয়েছে। শাস্ত্রীকে একহাত নিয়ে তিনি বলেন, “ড্রেসিংরুমে বসে অনেক কথাই বলা যায়। সেটা কোনও মানুষের ব্যক্তিগত ব্যাপার। কিন্তু সফরকারী দল হিসেবে ব্যাট কথা না বললে শেষমেশ কোনও লাভ নেই।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement