BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সিংহের সঙ্গে সেলফি, বিপাকে রবীন্দ্র জাদেজা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 17, 2016 2:26 pm|    Updated: June 17, 2016 3:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে নয়, ফের মাঠের বাইরে বিপাকে পড়লেন ‘স্যার’ জাদেজা। মঙ্গলবার বেটার হাফ রিভা সোলাঙ্কিকে সঙ্গে নিয়ে গির অরণ্যে ঘুরতে গিয়েছিলেন তিনি। ভালই মজা করলেন। কিন্তু তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ঘটে বিপত্তি।

Gir-forest-287x300
চোখের সামনে ঘুরে বেড়াচ্ছে দশ-বারোটা সিংহ। তা দেখে আর গাড়িতে বসে থাকতে পারলেন না রবীন্দ্র জাদেজা। গাড়ি থেকে নেমে সিংহদের সঙ্গে একের পর এক সেলফি তুলতে থাকেন। আর তাতেই সমস্যায় পড়লেন তিনি। আসলে, গির অভয়ারণ্যে জঙ্গল সাফারিতে গাড়ি থেকে নেমে ছবি তোলায় নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু জাদেজা নিয়ম ভেঙে সিংহের সঙ্গে ছবি তোলেন। পাশাপাশি বনকর্মী ও ভক্তদের সঙ্গে ছবি তুলতেও দ্বিধা করেননি। জুনাগড় ওয়াইল্ড লাইফ সার্কলের প্রধান সংরক্ষক অনিরুদ্ধ প্রতাপ সিংহ জানান, গির অভয়ারণ্যের সুপারিনটেন্ডেন্টকে গোটা ঘটনার তদন্ত করে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

jadeja-300x199
জানা গিয়েছে, সুপারিনটেন্ডেন্ট রাম রতন নালার অনুপস্থিতিতেই এমন ঘটনা ঘটেছে। নালা জানান, তিনি অফিস থেকে দূরে ছিলেন। কিন্তু জঙ্গলের ভিতর যেখানে জাদেজা গাড়ি থেকে নেমেছিলেন সেখানে দু’জন বনকর্মীর উপস্থিত থাকার কথা। তাই এমন ঘটনা কীভাবে ঘটল, তা খতিয়ে দেখা হবে। তিনি বলেন, “নিঃসন্দেহে এটি অপরাধ। তবে এতে কী শাস্তি হতে পারে তা তদন্তের আগে বলা সম্ভব নয়।” বুধবারই অভয়ারণ্যে চার মাসের বর্ষার ছুটি পড়েছে। পর্যটকদের জন্য গির জাতীয় অরণ্য ফের খুলবে ১৫ অক্টোবর। গোটা ঘটনায় এখনও পর্যন্ত জাদেজার কোনও মন্তব্য পাওয়া যায়নি। এর আগে সেলিব্রেশনের অংশ হিসেবে তাঁর বিয়েতে গুলি চালানো হয়েছিল। তাতেও তৈরি হয়েছিল বিতর্ক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement