BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পন্থ ‘সেরা বেবিসিটার’, ভারতীয় ক্রিকেটারকে নিয়ে মশকরা মিসেস পেইনের!

Published by: Sulaya Singha |    Posted: January 1, 2019 7:46 pm|    Updated: January 1, 2019 7:46 pm

'Rishabh Pant best babysitter'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋষভ পন্থ ‘সেরা বেবিসিটার’? দারুণভাবে বাচ্চা সামলাতে পারেন। ব্যাপারটা কী? স্বামী টিম পেইন যা নিয়ে ভারতীয় উইকেটকিপারকে বিদ্রুপ করেছিলেন, সেই বিষয়টি এবার মজা করে তুলে ধরলেন স্ত্রী বনি পেইন। স্পষ্ট হল না তো? তাহলে খোলসে করে বলা যাক।

মেলবোর্ন টেস্টের তৃতীয় দিনে মহেন্দ্র সিং ধোনির প্রসঙ্গ টেনে পন্থকে উইকেটের পিছনে দাঁড়িয়ে টিপ্পনি কাটেন পেইন। গোপন স্টাম্প মাইক্রোফোনে যা ধরা পড়ে শুক্রবার। স্পষ্ট শোনা যায়, পন্থকে পেইন বলছেন ভারতের টি-টোয়েন্টি দলে ধোনি ফেরায় তাঁর জায়গা বিপদে। পেইনের গলা, ‘‘ধোনি ফিরে এসেছে ভারতীয় দলে। তাই পন্থকে এবার নিয়ে আসব হোবার্ট হারিকেন্সে। আমাদের একজন ব্যাটসম্যান দরকার।’’ এখানেই শেষ নয়। পন্থকে বেবিসিটার বলে চাঁচাছোলা আক্রমণ করেন অজি অধিনায়ক। বলেন, “তোকে হোবার্টে নদীর ধারে বাড়ির ব্যবস্থাও করে দেব। দেখবি হোবার্ট কী সুন্দর জায়গা। তবে আমি বউকে নিয়ে সিনেমা দেখতে গেলে আমার বাচ্চাদের দেখাশোনা করতে পারবি তো একটু? যাকে বলে বেবিসিটিং!”

[‘ইনভেস্টর তৈরি, সমস্যা নেই আইএসএল খেলতে’, ফেডারেশনকে জানাল মোহনবাগান]

তবে ঢিলটি মারলে পাটকেলটি তো খেতেই হয়। পেইনকে পালটা দিয়ে পন্থ বলেন, অস্ট্রেলিয়ার ‘অস্থায়ী অধিনায়ক’ কথা বলা ছাড়া আর কিছুই পারেন না। মাঠের সেই স্লেজিং, মাঠের বাইরে হালকা মজায় পরিণত হল। স্বামীর কাণ্ডকারখানাকে এক পোস্টেই হালকা করে দিলেন স্ত্রী বনি পেইন। মঙ্গলবার অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের আমন্ত্রণে তাঁর বাড়িতে হাজির হয়েছিলেন দুই দলের তারকারা। ট্র্যাডিশন মেনে নতুন বছরে সিডনিতে টেস্টের আগে দুই দলকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেখানেই স্লেজিং ভুলে কাছাকাছি এলেন ভারত ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। হাসি-আড্ডা-খাওয়া-দাওয়ার মধ্যে কাটে সময়টা। বিরুষ্কার মতো পেইনের সঙ্গে সেখানে উপস্থিত হয়েছিলেন মিসেস পেইনও। এনেছিলেন দুই সন্তানকেও। সেখানেই বনি পেইনের সন্তানকে কোলে নিয়ে ছবি তোলেন পন্থ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বনি নিজেই লেখেন পন্থ হলেন ‘সেরা বেবিসিটার’। সিডনি টেস্টে মাঠেও এই বন্ধুত্বপূর্ণ পরিবেশই বজায় থাকে নাকি ফের শুরু হয়ে স্লেজিং, সেটাই এখন দেখার।

[সেলিব্রেশনের সময় প্রকাশ্যে বিয়ার পান, শাস্ত্রীকে তুলোধোনা নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে