BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে পাক সমর্থকদের একহাত নিলেন ঋষি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 17, 2017 7:57 am|    Updated: June 17, 2017 7:58 am

Rishi Kapoor slams pak Fans with series of tweets before Champions Trophy final

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ক্রিকেটের ময়দানে মুখোমুখি ভারত-পাকিস্তান। এবার ফাইনাল। চ্যাম্পিয়ন হওয়ার চূড়ান্ত লড়াই। উত্তেজনার পারদ তুঙ্গে। বাইশ গজের লড়াইয়ের আগেই বেধে গিয়েছে ধুন্ধুমার কাণ্ড। ভারত-পাক দুই দেশের সমর্থকদের মন্তব্য, পালটা মন্তব্যের ঝড়ে রণক্ষেত্রের চেহারা নিয়েছে সোশ্যাল মিডিয়া। আবেগের এই লড়াইয়ে শামিল সেলিব্রিটিরাও। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে পাক সমর্থকদের একহাত নিলেন অভিনেতা ঋষি কাপুর।

[প্রকাশ্যে মহিলাদের শৌচকর্মের ছবি তোলায় আপত্তি, পিটিয়ে খুন সমাজকর্মী]

শুক্রবার রাতে একটি টুইট করেন বর্ষীয়ান বলিউড অভিনেতা। যাতে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে কটাক্ষ করে তিনি লেখেন, ‘দয়া করে এবার ক্রিকেট টিম পাঠাবে। আগে তো হকি কিংবা খো খো দল পাঠিয়েছিলে। ১৮ জুন অর্থাৎ রবিবার ফাদার্স ডে’র দিন বাবা খেলছে কিন্তু তোমাদের সঙ্গে।’

 

অভিনেতার এই টুইটের পরই ক্ষোভে ফেটে পড়েন পাক সমর্থকরা। অভিনেতার নাম তুলে অশ্রাব্য ভাষায় মন্তব্য লেখা হয়। অনেকে আবার ব্যক্তিগত আক্রমণের পথও বেছে নেন। তবে অভিনেতার পাশে এসে দাঁড়ান তাঁর দেশবাসীরা। পাক সমর্থকদের যোগ্য জবাবও দেন তাঁরা।

[মহিলা সহকর্মীর পোশাক বদলের দৃশ্য ভিডিও করে গ্রেপ্তার চিকিৎসক]

কিছুক্ষণ পরেই ফের পাক সমর্থকদের উদ্দেশে আরও একটি টুইট করেন ঋষি। এবার অবশ্য পাকিস্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফিটি দিতে রাজি হয়ে যান তিনি। তবে একটি শর্ত রাখেন অভিনেতা। সীমান্তে সন্ত্রাস বন্ধ করতে হবে পাকিস্তানকে, তবেই এই ট্রফি পাকিস্তানকে দিয়ে দিতে রাজি সিনিয়র কাপুর। কারণ তিনি প্রেম ও শান্তির পক্ষে।

 

ঋষির এই কটাক্ষ নতুন করে বাড়িয়ে দেয় সোশ্যাল মিডিয়ার উত্তেজনার পারদ। ফের লেগে যায় ভারত-পাকিস্তান সমর্থকদের লড়াই। তবে আসল লড়াই হবে ওভালের বাইশ গজে। সেখানেই হবে নির্ধারিত হবে আসল চ্যাম্পিয়ন। আর সে চ্যাম্পিয়ন বিরাট বাহিনীই হবে, এই কামনাই শনিবার করছে প্রায় ১৩০ কোটি দেশবাসী।

[ভারতীয়রা গো-মূত্র পান করে, ফাইনালের আগে আক্রমণ পাকিস্তানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে