৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভ্যালেন্টাইনস ডে-তে স্ত্রী ঋতিকাকে এই বিশেষ উপহার রোহিতের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2018 9:34 pm|    Updated: February 14, 2018 9:34 pm

Rohit Sharma dedicates MoM trophy to wife Ritika Sajdeh on Valentine’s Day

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দেশ মেতে ভ্যালেন্টাইনস ডে নিয়ে। লাভ-বার্ডরা নিজেদের মতো করেই কাটাচ্ছেন ভালবাসার এই বিশেষ দিনটি। কিন্তু রোহিত শর্মার সেলিব্রেশনটা ছিল একটু অন্যরকম। ভ্যালেন্টাইনস ডে-র ঠিক আগেই স্ত্রী ঋতিকার জন্য স্পেশ্যাল উপহার নিয়ে হাজির ভারতীয় ক্রিকেটের রো-হিট ম্যান। যে উপহার সব গার্লফ্রেন্ডদের ভাগ্যে থাকে না। কী সেই গিফট?

মঙ্গলবার পোর্ট এলিজাবেথে ১১৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন রোহিত শর্মা। যার জন্য ম্যাচ সেরার পুরস্কার পেয়েছিলেন তিনিই। আর সেই ম্যান অফ দ্য ম্যাচের ট্রফিই বেটারহাফকে উৎসর্গ করলেন ভারতীয় ব্যাটসম্যান। ট্রফির সঙ্গে নিজের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে রোহিত লিখেছেন, “হ্যাপি ভ্যালেন্টাইনস ডে ঋতিকা।” আর তারপরই নেটদুনিয়ায় শুরু হয়েছে আলোচনা। বিবাহবার্ষিকী, স্ত্রীর জন্মদিনের মতো বিশেষ দিনগুলিতেই সেঞ্চুরি হাঁকাচ্ছেন রোহিত। এবার আবার ভালবাসার দিনের ঠিক আগে করলেন ১৭ তম শতরান। অর্থাৎ ঋতিকা যে তাঁর জন্য সত্যিই লাকি, এ নিয়ে যেন আর কোনও সন্দেহই নেই।

[খিদে মেটেনি বিরাটের, ৫-১ ব্যবধানে সিরিজ জিততে মরিয়া ভারত]

কিন্তু গতকাল অদ্ভুতভাবে শতরান করে ক্রিজে কোনও উচ্ছ্বাস প্রকাশ করেননি রোহিত। স্বাভাবিকভাবেই ক্রিকেটপ্রেমীরা এমন অভিব্যক্তির উত্তরের জন্য কৌতূহলী ছিলেন। পরে রোহিতই জানালেন, তাঁর শতরানের আগেই দুই ব্যাটসম্যান রান-আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। তাই সেঞ্চুরি করে সেলিব্রেট করার ইচ্ছেটাই চলে গিয়েছিল। বিরাট কোহলি ও আজিঙ্ক রাহানে রান-আউট হওয়ার সময় উলটো দিকে ছিলেন রোহিতই। তাই শতরানের পরও চুপচাপই ছিলেন তিনি। তবে ম্যাচের সেরা হয়ে আর আবেগ ধরে রাখতে পারেননি।

Happy Valentine’s Day Rits ❤️ @ritssajdeh

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on

এদিকে ভারতের সিরিজ জয়ের পরই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে বিরাটবাহিনীর পারফরম্যান্স নিয়ে কাটাছেঁড়া করতে বসলেন শন পোলক। প্রাক্তন প্রোটিয়া পেসারের মতে, টেস্টে ভারতীয় ব্যাটসম্যানদের প্রদর্শন সত্যিই হতাশাজনক ছিল। প্রস্তুতির অভাবও ছিল স্পষ্ট। তাছাড়া বর্তমানে ব্যাটিং-বোলিং দুই বিভাগেও টিম ইন্ডিয়ার এখন অনেক বেশি বিকল্প রয়েছে। তাই টেস্টে দলের আরও ভাল পারফরম্যান্স আশা করেছিলেন তিনি।

[দক্ষিণ আফ্রিকায় ‘বিরাট’ ইতিহাস, ঐতিহাসিক সিরিজ জয় ভারতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে