BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দুই বান্ধবীকে নিয়ে থাকেন একসঙ্গে, জোড়া বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রোনাল্ডিনহো!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 24, 2018 9:15 pm|    Updated: May 24, 2018 9:15 pm

Ronaldinho to marry two girls at a time?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ফুটবল কেরিয়ারে বিস্তর বেনজির রেকর্ড করেছেন রোনাল্ডিনহো। জোড়া গোলও করেছেন বেশ কয়েকবার।এবার মাঠের বাইরেও জোড়া গোল করতে চলেছেন ব্রাজিলিয়ান মহাতারকা। ব্রাজিলিয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী একসঙ্গে জোড়া বিয়ে করতে চলেছেন প্রাক্তন ফিফা বর্ষসেরা ফুটবলার। আগামী আগস্টেই তাঁর দুই বান্ধবীর সঙ্গে একই মঞ্চে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রোনাল্ডিনহো।

Priscilla-Coelho-onaldinho-to-marry-TWO-women-at-the-same-time-after-living-harmoniously-with-pa (2)

রোনাল্ডিনহোর দাবি, দীর্ঘদিন ধরেই একসঙ্গে মিলেমিশে থাকছেন তাঁর দুই বান্ধবী প্রিসিলা কোয়েলহো এবং বেত্রিজ সুজা। রিও ডি জেনেরিওতে রোনাল্ডিনহোর বিলাসবহুল বাড়িতে একসঙ্গেই থাকেন তিনি আর তাঁর দুই বান্ধবী। বেত্রিজের সঙ্গে তাঁর সম্পর্ক শুরু হয় ২০১৬ সালে। সেবছরই প্রথম বেলো হোরাইজন্তের ওই মডেলের সঙ্গে ডেটিং শুরু করেন প্রাক্তন বার্সা তারকা। তখনও অবশ্য পুরনো বান্ধবী প্রিসিলার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি রোনাল্ডিনহো। একসঙ্গেই দুই মহিলার সঙ্গে চালিয়ে গিয়েছেন প্রেমলাপ। সমান দক্ষতার সঙ্গে ট্যাকল করেছেন দু পক্ষকই।

[প্রধানমন্ত্রীকে ফিটনেস চ্যালেঞ্জ বিরাট কোহলির, কী বললেন মোদি?]

শোনা যায় দুই বান্ধবীর কারও প্রতিই পক্ষপাতিত্ব করেন না রোনাল্ডিনহো। যখনই উপহার দেন দুজনকে সম পরিমাণ উপহার দেন। দুই বান্ধবীর হাত খরচ বাবদ যে ভাতা রোনাল্ড দেন তাও সমান সমান। এমনকি গত জানুয়ারি মাসে দুই বান্ধবীকে একই সঙ্গে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন প্রাক্তন বিশ্বচ্যাম্পিয়ন। দুজনের জন্য আংটিও কিনেছিলেন একই রকম। সবই যখন এক তখন বিয়েটাই বা আলাদা হবে কেন। না এক্ষেত্রেও বিভেদ করেননি প্রাক্তন বিশ্বসেরা ফুটবলার।

Priscilla-Coelho-onaldinho-to-marry-TWO-women-at-the-same-time-after-living-harmoniously-with-pa (3)

এখনও পর্যন্ত যা খবর তাতে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী আগস্টে রিও ডি জেনেরিও তে একটি ব্যক্তিগত ম্যানশনে দুই বান্ধবীর সঙ্গে বিবাহ পর্ব সারবেন ২০০২ এর বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের সদস্য।

Ronaldinho-to-marry-TWO-women-at-the-same-time-after-living-harmoniously-with-pair-since-December (1)

[দেবাশিস দত্তের পদত্যাগ গ্রহণ ‘অনৈতিক’, নিন্দায় সরব টুটু বসু]

তবে, এই জোড়া বিয়েতে যে বাধা একেবারে আসেনি তা কিন্তু নয়। ইতিমধ্যেই বাগড়া দিয়েছেন রোনাল্ডিনহোর আরেক বান্ধবী জুলিয়ানা দিনিজ, ফুটবলারের জোড়া জোড়া বিয়েতে তীব্র আপত্তি ছিল তাঁর। তবে, তাঁকে খুব একটা পাত্তা দিচ্ছেন না রোনাল্ডিনহো। আর দেবেনই বা কেন জুলিয়ানার সঙ্গে তাঁর সম্পর্ক ছিন্ন হয়েছে সেই ২০১১ সালে। বাধা অবিশ্যি ফুটবলারের বোন দেইজিও দিয়েছেন। তিনি সাফ জানিয়ে দিয়েছেন দাদার জোড়া বিয়ের অনুষ্ঠানে হাজির থাকবেন না। দেইজি না থাকলেও রোনাল্ডিনহোর বিয়েতে হাজির থাকতে চলেছেন ব্রাজিলের বিখ্যাত গায়ক জর্জ ভার্সিলো সহ বেশ কিছু সেলেব্রিটি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে