১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যাট নয়, এবার গিটার হাতে মন জয় করলেন মাস্টার ব্লাস্টার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 19, 2016 9:59 pm|    Updated: November 19, 2016 9:59 pm

Sachin Tendulkar played guitar with Coldplay's Chris Martin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবসরের পরও ক্রিকেট ব্যাট হাতে অনেকবারই দেখা গিয়েছে তাঁকে। কিন্তু গিটার হাতে মাস্টার ব্লাস্টার? হঠাৎ গিটার হাতে তুলে নিলেন কেন তিনি?

ঘটনা হল, মুম্বইয়ে গ্লোবাল সিটিজেন উৎসবের মঞ্চ মাতাতে এসেছে জনপ্রিয় মিউজিক ব্যান্ড কোল্ড প্লে। মুম্বইয়ে শো, আর কোল্ড প্লে-র গায়ক ক্রিস মার্টিন কিংবদন্তি শচীন তেণ্ডুলকরের সঙ্গে দেখা করবেন না, তাও কি হয়! শনিবার দুই তারকা একসঙ্গে পৌঁছে গিয়েছিলেন শহরের একটি স্কুলে। সেখানেই মার্টিনের হাত থেকে গিটার তুলে নিলেন লিটল মাস্টার। শচীনের হাতের ছোঁয়া গিটার থেকে বেরিয়ে এল দু-চারটি সুরও। হাততালিতে ফেটে পড়ল স্কুল প্রাঙ্গন। পরে আবার জনপ্রিয় ব্যান্ডের গায়ক মার্টিন শিশুদের সঙ্গে একটি ক্রিকেট ম্যাচ খেললেন।

প্রথমবার মুম্বইয়ে গ্লোবাল সিটিজেন উৎসবের আয়োজন করা হয়েছে। সেখানে আমন্ত্রণ জানানো হয়েছিল খেলার দুনিয়া ও বিনোদুনিয়ার দুই মহাতারকাকে। শিশুদের সার্বিক উন্নতির জন্যই এই উৎসবের আয়োজন। যেখানে ৬০০ জন স্কুল ছাত্রর হাতে তুলে দেওয়া হয় বই। বাচ্চাদের পড়াশোনার জন্যও ল্যাপটপও উপহার দেয় এক আইটি কোম্পানি। শচীন ও মার্টিনের পাশাপাশি এই উৎসবে আমন্ত্রণ জানানো হয়েছে শাহরুখ খান, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফের মতো বলিউড তারকাদেরও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে