BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন, বিয়ের জন্য কীভাবে সাজছেন কুস্তিগির সাক্ষী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 1, 2017 12:02 pm|    Updated: April 1, 2017 12:02 pm

Sakshi Malik To Tie The Knot With Satyawart Kadian

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরই বাগদানের পালা মিটে গিয়েছিল। রবিবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাতারাতি তারকা হয়ে ওঠা সাক্ষী মালিক। দীর্ঘদিনের বন্ধু সত্যার্ত কাদিয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ভারতীয় কুস্তিগির।

[আসন্ন আইপিএল থেকে বাদ পড়লেন অশ্বিন-রাহুল]

প্রথম ভারতীয় মহিলা কুস্তিগির হিসেবে অলিম্পিকে ব্রোঞ্জ পদক দিতে ইতিহাস গড়েছিলেন সাক্ষী। দেশে ফেরার পর গত অক্টোবরে সত্যার্তের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন। তখনই জানিয়ে দিয়েছিলেন, পরের বছরই বিয়ের পিঁড়িতে বসবেন। যে সাক্ষীকে কুস্তির আখড়ায় দেখতে অভ্যস্ত তাঁর ভক্তরা, শনিবার তাঁকে চেনাই মুশকিল হয়ে পড়ল। মেহেন্দির অনুষ্ঠানে হাতে ও পায়ে মেহেন্দি লাগিয়ে সুন্দরভাবে নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জীবনের স্পেশ্যাল মুহূর্তের আনন্দকে ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সঙ্গে জানিয়েছেন, বিশেষ দিনটির জন্য তৈরি হচ্ছেন তিনি। বেশ উত্তেজিত।

[বিরাটকে খুন করতে চেয়েছিলেন এই অজি ক্রিকেটার!]

কুস্তির আখড়াতেই পরিচয় হয়েছিল সত্যার্তের সঙ্গে। ধুলো আর কঠোর পরিশ্রমের আড়ালে ধীরে ধীরে প্রেম দানা বেঁধেছিল। তবে কুস্তির মঞ্চে তার প্রভাব পড়েনি কখনও। ২০১৪ সালে কমনওয়েলথ গেমসে রুপো জিতেছিলেন তিনি। সে বছরই এশিয়ান চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ ঘরে তুলেছিলেন। আর তাঁর বেটার-হাফ? সদ্য পদ্মশ্রী পুরস্কারে ভূষিত সাক্ষী তো গোটা দেশের চোখের মণি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে