BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ধোনির হয়ে এবার জবাব দিলেন স্ত্রী সাক্ষী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 11, 2017 1:14 pm|    Updated: July 11, 2018 11:00 am

Sakshi slams Harsh Goenka for his twitter dig targeting MS Dhoni

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীকে কিছু বললে স্ত্রী তো রাগ দেখাবেনই। আর সেই পথেই হাঁটলেন মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী। একদিন আগেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন সাক্ষী। যেখানে চেন্নাই সুপার কিংসের জার্সি পড়ে রয়েছেন তিনি। এরপরেই একটি লেখাও পোস্ট করেন তিনি।

[ফেসবুকে এই কাজগুলি করে থাকেন? হাতছাড়া হতে পারে চাকরিও]

ওই ছবিটিতে লেখা ছিল, ‘একটি পাখি বেঁচে থাকলে পিঁপড়ে খেয়ে থাকে। আবার সেটি মরলে পিঁপড়েরা তাকে খেয়ে নেয়। এর অর্থ যেকোনও সময় পরিস্থিতি বদলাতে পারে। তাই জীবনে কাউকে কষ্ট দিও না। আজ তোমার কাছে ক্ষমতা আছে বলে, তুমি সেটার অপব্যবহার করতে পার না। তাই নিজে ভাল হও এবং অন্যের ভাল কর।’ এরপরেই সাক্ষীর এই পোস্টটি নিয়ে সরগরম হয় সোশ্যাল মিডিয়া। অনেকেই আন্দাজ করেন, হর্ষ গোয়েঙ্কাকে মোক্ষম জবাব দিতেই সাক্ষীর এই মোক্ষম জবাব। কারণ চেন্নাই সুপার কিংসের হয়ে বহু সাফল্য পেয়েছেন ধোনি। অথচ পুণের হয়ে সেই সাফল্য নেই। এমনকী আইপিএল দশের নিলামের পরেই অধিনায়কত্ব থেকেও সরিয়ে দেওয়া হয় তাঁকে। এমনকী প্রশ্ন ওঠে মাহির ব্যাটিং নিয়েও। আর তাই এই জবাব দিলেন ধোনির স্ত্রী।

#throwback !!

A post shared by Sakshi (@sakshisingh_r) on

A post shared by Sakshi (@sakshisingh_r) on

[নগদ টাকা নয়, ভোটারদের প্রভাবিত করতে এখন এগুলিই হাতিয়ার]

এর আগে গত ৫ এপ্রিল পুণের প্রথম ম্যাচে জয়ের জন্য অধিনায়ক স্টিভ স্মিথের উচ্ছ্বসিত প্রশংসা করেন সঞ্জীব গোয়েঙ্কার ভাই হর্ষ গোয়েঙ্কা। কিন্তু একইসঙ্গে ধোনির ব্যাপারেও মন্তব্য করেন। আর তাতেই ক্ষেপে যান মাহি ভক্তরা। পরে বিতর্ক না বাড়িয়ে টুইটগুলি ডিলিট করেন হর্ষ। কিন্তু সাক্ষী স্বামীর এই অপমান হয়তো মেনে নিতে না পেরেই এই মন্তব্য করলেন।

[মরুর শুষ্ক হওয়ায় তপ্ত দক্ষিণবঙ্গ, ভোগান্তি আরও বাড়বে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে