১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মা হচ্ছেন সানিয়া, খেলোয়াড়ি ঢঙে ঘোষণা করলেন সুখবরটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 23, 2018 8:51 pm|    Updated: July 13, 2018 5:56 pm

Sania Mirza and Shoaib Malik announce first pregnancy in sports fashion

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি নিজে খেলোয়াড়। স্বামী শোয়েব মালিকও খেলার দুনিয়ার তারকা। তাই একটু খেলোয়াড়ি ঢঙেই সুখবরটা দিলেন সানিয়া মির্জা। আন্দাজ করতে পারছেন তো! হ্যাঁ, ঠিক ধরেছেন, প্রথমবার মা হতে চলেছেন ভারতীয় টেনিসতারকা।

সংসারে তৃতীয় মানুষটিকে আনার পরিকল্পনা যে চলছিল, দিন কয়েক আগেই সে ইঙ্গিত দিয়েছিলেন সানিয়া। চলতি মাসেই গোয়া ফেস্টে লিঙ্গ বৈষম্যের উপর একটি সেমিনারে অংশ নিয়েছিলেন সানিয়া। সেখানেই বলেছিলেন, শুধু বাবা নয়, তাঁর সন্তানের পরিচিত বাবা-মা উভয়ের পদবিতেই হবে। অর্থাৎ সন্তানের পদবি হবে মির্জা-মালিক। বলেন, এ নিয়ে শোয়েবের সঙ্গে তাঁর কথাও হয়েছে। এবং পাক ক্রিকেটারের এ বিষয়ে কোনও মতবিরোধ নেই। আর এবার সেই মির্জা-মালিকের আগমনের ঘোষণাটা করেই দিলেন সানিয়া। তবে একটু অন্যরকমভাবে। টুইটারে একটি ছবি পোস্ট করেছেন সানিয়া। অনেকটা খেলোয়াড়দের লকাররুমে যেমন পরপর লকার থাকে, দেখতে তেমনই। আর সেখানেই ঝুলছে তিনটি পোশাক। দু’টি বড় ও একটি ছোট। বড় দু’টির একটায় লেখা মির্জা আর অন্যটায় মালিক। মাঝখানের খুদে পোশাকের নিচে লেখা মির্জা-মালিক। আর এভাবেই খেলোয়াড়ি ভঙ্গিতে মা হতে চলার আনন্দ অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেন হায়দরাবাদি সুন্দরী।

[ক্রিকেট থেকে কবে অবসর নিচ্ছেন? উত্তরে এ কথাই জানালেন যুবরাজ]

ভারতীয় টেনিসতারকা হয়ে পাক ক্রিকেটারকে বিয়ে করার জন্য কম সমস্যার সম্মুখীন হতে হয়নি সানিয়াকে। তবে সেই টানাপোড়েন গা-সওয়া হয়ে গিয়েছে দুই তারকারই। সীমান্তের বেড়াজাল যে দুই ভালবাসার মানুষকে আলাদা করতে পারেনি, এই সুখবর সেই বার্তাই দিল। সানিয়া আগেই জানিয়েছিলেন, বাবা শোয়েব চান জুনিয়র সানিয়া হোক। কিন্তু সানিয়া কী চান, তা এখনও জানা যায়নি। তবে এ খবর নিশ্চিত করে সানিয়া বলেছেন, “খুব তাড়াতাড়ি সন্তানের জন্ম দিতে চলেছি। এখনই বাড়ির নতুন সদস্যকে স্বাগত জানানোর সঠিক সময় বলে মনে হয়েছে আমাদের।” একটি বিজ্ঞপ্তিতে পাক ক্রিকেটার শোয়েবও বলেন, “জীবনের একটা নতুন অধ্যায়ে পা রাখতে চলেছি আমি আর সানিয়া। বেশ কয়েকদিন ধরেই পরিকল্পনা চলছিল। এবার সেটাই সত্যি হতে চলেছে। বাবা-মা হিসেবে একটা দারুণ জীবনের আশা করছি।”

[ওয়াঘা সীমান্তে পাক পেসার হাসান আলির কীর্তি দেখলে আপনিও রেগে যাবেন!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে