BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুন্দরীদের সঙ্গে বোল্টের নাচ ঝড় তুলল নেটদুনিয়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 1, 2017 4:09 pm|    Updated: March 2, 2017 4:36 am

Shirtless Usain Bolt steals the show at Trinidad Carnival

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ঝড় তুললেন উসেইন বোল্ট। তবে এবার আর ট্র্যাকে নয়, ত্রিনিদাদ কার্নিভালে। গত এক সপ্তাহ ধরেই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে চলছে কার্নিভাল। সেখানেই অন্য মেজাজে দেখা গেল অলিম্পিকের ইতিহাসে অন্যতম সফল এই দৌড়বিদকে। লাস্যময়ী মহিলাদের সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবেই নৃত্যে মজলেন ৩০ বছর বয়সি তারকা।

copy 4

এর আগে অলিম্পিকের পর গতবছরই বেশ কয়েকজন মহিলার সঙ্গে নাম জড়িয়েছিল উসেইন বোল্টের। কয়েকটি ছবি নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়াও। ওই মহিলাদের সঙ্গে সারারাত পার্টিতে মজেছিলেন বোল্ট। যাঁদের মধ্যে অন্যতম ছিলেন ২০ বছর বয়সি ছাত্রী জেডি ডুয়ার্টেও। জেডির সঙ্গেই সারারাত নিজের ৩০তম জন্মদিনটি পালন করেছিলেন বিশ্বের দ্রুততম মানুষ। এছাড়া প্রকাশ্যে দু’জন মহিলাকে চুম্বনও করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি ঝড় তুলেছিল।

copy 2

তবে ২০১৪ সাল থেকেই ২৬ বছর বয়সি ক্যাসি বেনেটের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন উসেইন বোল্ট। এই ধরনের ঘটনা যে কখনই দু’জনের মধ্যে দূরত্ব তৈরি করবে না, এমনটাই জানিয়েছিলেন বোল্টের বোন ক্রিস্টিন। ওই ছবিগুলি প্রকাশ হওয়ার পরই ভাইয়ের পক্ষ নিয়ে বলেছিলেন, ‘আমি জানি, এই ছবিগুলো দেখে ক্যাসি কিছু মনে করবে না। ও এগুলি দেখে দেখে অভ্যস্ত। আসলে লোকে বোল্টকে দেখেই ছবি তোলার জন্য আবদার করে আর বোল্ট তাঁদের সেই আবদার কখনই ফেলতে পারেনা। বোল্ট কখনই ভালবাসায় ধোঁকা দেওয়াটা পছন্দ করে না।’ এমনকী নিজের ডকুমেন্টরিতে খোদ বোল্টও জানিয়েছিলেন, খুব শীঘ্রই বিয়ে করার কথাও ভাবছেন তিনি।

দেখে নিন  সেইসব মুহূর্ত:

bolt 2

copy 1

copy 3

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে