BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বাইশ গজের বাইরে শোয়েব-আক্রমকে এই অবতারে দেখেছেন কখনও?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 24, 2017 3:48 pm|    Updated: July 13, 2018 3:49 pm

Shoaib Akhtar, Wasim Akram trying hands in acting for television

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে বল হাতে তাঁদের দাপট দেখেছে গোটা দুনিয়া। বিস্মিতও হয়েছে বহুবার। উল্টো পারে যে কোনও ব্যাটসম্যানেরই ত্রাস ছিলেন এই দুই পাক পেসার। কিন্তু তাঁদের অন্য এক প্রতিভার দিক এর আগে কখনও এভাবে প্রকাশ্যে আসেনি। কথা হচ্ছে প্রাক্তন দুই পাক পেসার শোয়েব আখতার ও ওয়াসিম আক্রমের। মাঠের বাইরে ক্যামেরার সামনে অভিনেতা হিসেবেও যে তাঁরা এতটা সাবলীল, তা চোখে না দেখলে বিশ্বাস করাই কঠিন।

[পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে কী চলছে বিরাটের মস্তিষ্কে?]

পর্দায় কমেডি চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁদের। না, আপাতত বলিউডে পা রাখছেন না তাঁরা। তাহলে? আসলে পাক টেলিভিশনে আসতে চলেছে একটি নতুন রিয়ালিটি গেম শো। নাম ‘জিও খেলো পাকিস্তান’। আর তারই প্রোমোশনের জন্য তৈরি হয়েছে একটি ভিডিও। যেখানে নতুন করে জুটি বেঁধেছেন দুই তারকা। মজার সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় হয়েছে। বাইশ গজে যেভাবে সুইং ঝড় তুলে বিপক্ষের ব্যাটসম্যানদের কুপকাত করে দর্শকদের মন জয় করতেন, ছোটপর্দায় কমেডি চরিত্রে অভিনয় করেও ঠিক সেভাবেই নজর কেড়েছেন তাঁরা। আক্রমকে দেখা যাচ্ছে মহাজনের ভূমিকায়। যাঁর হাতে সুদের বদলে মুরগি তুলে দিচ্ছেন সাদা-মাটা ব্যক্তি শোয়েব। ভিডিওটি দেখে হেসে কূল পাচ্ছেন
না তাঁদের অগণিত ভক্তরা। টুইটারে ভিডিওটি পোস্ট করে ‘সুলতান অফ সুইং’ আক্রমের প্রশংসাও করেছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস।

[জাহির-সাগরিকার বাগদান পার্টিতে কী করলেন বিরাট-অনুষ্কা!]

ক্রিকেটকে বিদায় জানালেও কোচিং, বিশ্লেষণ, ধারাভাষ্যের মধ্যে দিয়ে দু’জনেই ক্রিকেটের গণ্ডির মধ্যেই রয়েছেন। তবে ছোটপর্দায় এ ধরনের শোয়ে এই প্রথমবার ধরা দিতে চলেছেন তাঁরা। ছোটপর্দার নয়া ইনিংসে এই পেসার জুটি বাজিমাত করতে পারে কিনা, সেটাই এখন দেখার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে