BREAKING NEWS

১৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  বুধবার ২৭ মে ২০২০ 

Advertisement

মোহনবাগানের অনুশীলনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা সোনির

Published by: Subhajit Mandal |    Posted: April 1, 2019 5:38 pm|    Updated: April 1, 2019 5:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরের মরশুমে ক্লাব আই লিগ খেলবে নাকি আইএসএল, তা নিয়ে কোনও নিশ্চয়তা নেই। সোনি নর্ডি আদৌ মোহনবাগানে থাকবেন কিনা তা নিয়েও রয়েছে সংশয়। ক্লাবের সুপার কাপ না খেলাটা নিশ্চিত। এত দোলাচলের মধ্যে নতুন বিপত্তি মোহনবাগানে। মরশুম শেষে অনুশীলন করতে গিয়ে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন মোহনবাগানের হাইতিয়ান তারকা।

[আরও পড়ুন: সুপার কাপ নিয়ে এখনও আশা ছাড়েননি ইস্টবেঙ্গল কোচ!]

আর একটু হলেই ফের বড়সড় অঘটন ঘটতে পারত! অনুশীলনে বড়সড় দুর্ঘটনার কবলে পড়তে পারতেন সোনি। তবে, অল্পের জন্য রক্ষা পেলেন হাইতিয়ান স্ট্রাইকার। কী হয়েছিল অনুশীলনে? আসলে সুপার কাপ না খেললেও মরশুম শেষে হালকা অনুশীলন করছে মোহনবাগান দল। সোমবার সকালেও ক্লাব তাঁবুতে অনুশীলন ডাকেন কোচ খালিদ জামিল। অন্যদিনের মতোই অনুশীলন করছিলেন সোনি।

প্রথমে ঘণ্টাখানেক হালকা অনুশীলন করেন বাগান ফুটবলাররা। এর মধ্যে হঠাৎই বিক্রমজিৎ সিংয়ের জোরালো শট সোনি নর্ডিকে আঘাত করে। তাঁর বাঁ কানের তলায় এসে লাগে বলটি। বলের আঘাতে ছিটকে পড়েন হাইতিয়ান তারকা ফুটবলার। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। বেশ কিছুক্ষণ পড়েছিলেন মাঠেই।

[আরও পড়ুন: কোয়েসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে ধীরে চলো নীতি লাল-হলুদ কর্তাদের]

দলের মহাতারকাকে চোট পেতে দেখে, দ্রুত চিকিৎসার জন্য তাঁর কাছে ছুটে আসেন কোচ খালিদ জামিল ও ফুটবলাররা। এরপর বেশ কিছুক্ষণ ঘোরের মধ্যে ছিলেন সোনি। জোরালো আঘাতের জন্য কপালের বাঁ দিক অনেকটা ফুলে গিয়েছিল। তবে আপাতত সুস্থ হাইতিয়ান ম্যাজিশিয়ান। অনুশীলনের শেষে বাড়ি ফিরে যান বাগান সমর্থকদের নয়নের মণি। তবে, এক মুহূর্তের জন্য বেশ চিন্তুায় পড়ে গিয়েছিলেন কোচ-সহ সাপোর্ট স্টাফ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement