BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সন্ত্রাস আর খেলা একসঙ্গে চলতে পারে না’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 3, 2017 9:31 am|    Updated: May 3, 2017 9:36 am

Sports and terrorism can't go together, Says Vijay Goel

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্ত্রাসের মতো ঘৃণ্য কাজ আর খেলার মতো সৌহার্দ্যপূর্ণ বিষয় পাশাপাশি থাকতে পারে না। দুই ভারতীয় জওয়ানের শিরশ্ছেদের পর এবার পাক খেলোয়াড়দের সম্পর্কেও আরও কঠোর মনোভাব নিল ভারত। এশিয়ান চ্যাম্পিয়নশিপে যোগ দেওয়ার কথা ছিল পাক কুস্তিগিরদের। তাঁদের ভিসা নাকচ করে পাকিস্তানকে সতর্কবার্তা দেওয়া হল ভারতের পক্ষ থেকে।

‘উত্তরপ্রদেশের জয় ভুলে এবার সীমান্তরক্ষায় মন দিন মোদি’  ]

মঙ্গলবারই পাকিস্তানের তরফে অভিযোগ জানানো হয়েছিল যে, তাদের জাতীয় কুস্তি দলের খেলোয়াড়দের ভিসা নাকচ করেছে ভারত। আসন্ন এশিয়ান চ্যাম্পিয়নশিপে অংশ নেওয়ার কথা ছিল তাঁদের আগামী ১০ মে থেকে শুরু হচ্ছে এই প্রতিযোগিতা। এ প্রসঙ্গেই আজ কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল বলেন, “সন্ত্রাস আর খেলা তো পাশাপাশি চলতে পারে না। পাকিস্তানের বোঝা উচিত যে দুই দেশের সম্পর্ক তখনই আন্তরিক হবে যখন পাকিস্তান এই সন্ত্রাসে ইন্ধন দেওয়া বন্ধ করবে। ভারত এই বিষয়কে কোনওভাবেই খাটো করে দেখেনি। ভিসা নাকচ করা হয়েছে যাতে খেলোয়াড়রা সে দেশের উপর চাপ দিতে পারে।” সারা বিশ্ব জানে যে পাকিস্তান সন্ত্রাসে মদত দিচ্ছে, জানান ক্ষুব্ধ মন্ত্রী।

এর আগেও গত ডিসেম্বরে পাকিস্তানের জুনিয়র হকি টিমের খেলোয়াড়দের ভিসা নাকচ করেছিল ভারত। ফিফা অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ সম্পর্কেও মন্ত্রী জানান, মেগা ইভেন্টের পুরো প্রস্তুতি তিনি ব্যক্তিগতভাবে খতিয়ে দেখছেন।

মুণ্ডচ্ছেদে দোষী পাক সেনার বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি ভারতের  ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে