১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কেন মালিয়ার মুখোমুখি গাভাসকর? তীব্র নিন্দা নেটদুনিয়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 5, 2017 8:35 am|    Updated: June 5, 2017 8:39 am

Sunil Gavaskar Trolled in twitter after being spoted with Vijay Mallya

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কায়দায় পাক বধের যন্ত্রণা রক্তাক্ত করছে পাকিস্তানের প্রাক্তনদেরও। যে কায়দায় হেলায় পাকিস্তানের যাবতীয় অহংকার সংহার করেছেন যুবরাজরা, তাতে দৃশ্যতই আহত ইমরান খান। কিন্তু ভারতেরই এক প্রাক্তন ক্রিকেটারের কাণ্ড যেন তার থেকেও বেশি রক্তাক্ত করছে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। তিনি সুনীল গাভাসকর। এজবাস্টনে যাঁকে দেখা গেল বিজয় মালিয়ার মুখোমুখি। আর তা নিয়েই তীব্র নিন্দা নেটদুনিয়ায়।

এবার SBI এটিএম থেকে টাকা তুললে কত চার্জ দিতে হবে জানেন?  ]

দেশে পা রাখলেই নাকি গ্রেপ্তার করা হবে মালিয়াকে। এমনটাই জানেন সকলে। কোটি কোটি টাকা ঋণখেলাপির দায়ে অভিযুক্ত লিকার ব্যরনকে ফেরানোর প্রক্রিয়া নিয়েও শশব্যস্ত প্রশাসন। যে দেশে আজও বহু মানুষ দুবেলা খেতে পর্যন্ত পান না, সেখানে কোটি টাকার কেলেঙ্কারির নায়ককে রেয়াত করার কোনও প্রশ্নই ওঠে না। তবু কেন ব্যাঙ্কগুলি সম্মিলিতভাবে ঋণ দিয়েছিল, কেনই বা তা মকুব করা হল, সে প্রশ্ন আজও বিদ্ধ করে দেশবাসীকে। এই মালিয়াকেই দেখা গেল বহাল তবিয়তে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে। ঠিক যেরকম এককালে দাউদ ইব্রাহিমকে ভারত-পাক ম্যাচের গ্যালারিতে দেখা গিয়েছিল। শুধু তাই নয়। মালিয়া কেবল খেলাই দেখলেন না, সুনীল গাভাসকরেরও মুখোমুখি হতে দেখা গেল তাঁকে। যাঁর খোঁজে হন্য প্রশাসন, আদালত, তাঁর সঙ্গে কেন মুখোমুখি দেশের ক্রিকেট কিংবদন্তি। এ প্রশ্নই তুলেছেন নেটিজেনরা। তাঁদের সাফ কথা, এই ঘটনার জন্য তিনি কি বিন্দুমাত্র লজ্জিত নন? অন্য অনেকের মত, দেশের প্রতি গাভাসকরের শ্রদ্ধা কতটা, তা এই ঘটনাতেই বোঝা যাচ্ছে।

মই চড়ে গাছে উঠে ফোন কেন্দ্রীয় মন্ত্রীর, ভাইরাল ভিডিও ]

বস্তুত আম আদমির কোটি কোটি টাকা কেলেঙ্কারি করে যেভাবে মালিয়া বহাল তবিয়তে বিদেশবাস করছেন, তাতে তিতিবিরক্ত দেশবাসী। সুপ্রিম কোর্টও তাঁর বিরুদ্ধে সমন জারি করেছে। মানুষের দাবি, মালিয়াকে ফিরিয়ে এনে বিচার করা হোক। সুবিচার পাক জনগণ। এই যখন অবস্থা তখন তার উপর দেশের সম্মানীয় ক্রিকেটারকে সেই ব্যক্তির সঙ্গে কথা বলতে দেখে দেশবাসী যে রীতিমতো রক্তাক্ত তা আর বলার অপেক্ষা রাখে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে