BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কর্তাদের পদত্যাগের দাবি তুলে ফের ক্লাবে বিক্ষোভ ইস্টবেঙ্গল সমর্থকদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 20, 2018 4:51 pm|    Updated: February 20, 2018 4:51 pm

Supporters storm East Bengal club, raise slogans against officials

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৫ বছর কেটে গেল। কিন্তু লাল-হলুদ শিবিরে আই লিগ ট্রফির খরা এখনও কাটল না। সমর্থকদের সান্ত্বনা দিতে কুমীরের ছানার মতো বারবার দেখানো হয় কলকাতা লিগকে। কিন্তু ভারতসেরার তকমা পেতে আর কতদিন অপেক্ষা করতে হবে? স্বাভাবিকভাবেই সমর্থকদের ধৈর্যের বাঁধ ভেঙেছে। আর তাই বারবার ক্লাব কর্তাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন তাঁরা। মঙ্গলবারও ইস্টবেঙ্গল তাঁবুর সামনে বিক্ষোভ দেখান ক্লাবের সদস্য-সমর্থকরা।

[গিবসের রসিকতায় চটে লাল অশ্বিন, টুইটে বিষোদগার ভারতীয় স্পিনারের]

এদিন দুপুরে ক্লাবের সামনে ভিড় জমিয়েছিলেন জনা পঞ্চাশেক সমর্থক। তাঁদের তরফে আগেই জানানো হয়েছিল, টানা এত বছরের ব্যর্থতার পরও যদি ক্লাবের কর্তারা পদত্যাগ না করেন, তাহলে দফায় দফায় শান্তিপূর্ণ বিক্ষোভ জানানো হবে। সেই মতোই এদিন ক্লাবের সামনে কর্তাদের পদত্যাগের দাবি তুলে সরব হন তাঁরা। লাল-হলুদের শীর্ষ কর্তা দেবব্রত সরকার ও ফুটবলার রিক্রুটার অ্যালভিটো ডিকুনহার নাম করে তোলা হয় ‘গো ব্যাক’ স্লোগানও। সমর্থকদের বক্তব্য, ফুটবলারদের উপর তাঁদের কোনও ক্ষোভ নেই। তাঁরা মাঠে নিজেদের সেরাটা দেওয়ারই চেষ্টা করেন। কিন্তু তাঁবুতে দীর্ঘদিন ট্রফি না ঢোকার জন্য কর্তাদেরই দুষছেন সদস্য-সমর্থকরা। ক্লাবকে কর্পোরেট করার দাবিও জানান তাঁরা।

[আই লিগের ক্লাইম্যাক্সের মধ্যেই সুপার কাপের দিনক্ষণ ঘোষণা ফেডারেশনের]

ইস্টবেঙ্গল ক্লাবের সামনে বিক্ষোভের আগাম বার্তা ক্লাবের কাছে থাকায় আগে থেকেই সেখানে উপস্থিত ছিল পুলিশ। বিক্ষোভকারীদের ক্লাবে ঢুকতে দেওয়া হয়নি। গেট বন্ধ করে তার সামনেই দাঁড়িয়ে ছিল পুলিশ। ফলে আর ভিতরে ঢোকার সাহস পাননি তাঁরা। তবে জানিয়ে দিয়েছেন, ক্লাবের তরফে শীঘ্রই কোনও পদক্ষেপ না নেওয়া হলে ফের শুক্রবার বিকেলে প্রতিবাদে সরব হবেন তাঁরা। ঘেরাও করা হবে ইস্টবেঙ্গল ক্লাব। আই লিগে জোড়া ডার্বি হারের পর থেকেই ক্ষোভে ফুঁসছেন সমর্থকরা। তখন থেকেই ক্লাবের সামনে বিক্ষোভ প্রদর্শন শুরু হয়েছিল। গতবারের আই লিগজয়ী কোচের হাত ধরে এবার ঘরে ট্রফি আসবে। এই আশায় বুক বাঁধা ভক্তদের শেষমেশ স্বপ্নভঙ্গ হয়েছে। তাই উঠেছিল ‘গো ব্যাক‘ খালিদ স্লোগানও। তবে এখন তাঁদের সব রাগ গিয়ে পড়েছে কর্তাদের উপর। তাঁদের মতে, ক্লাব কর্পোরেট না হলে সিস্টেমে কোনও বদল আসবে না। এদিকে, এদিন সকালে সল্টলেকের মাঠে অনুশীলন করেন খালিদ জামিলের ছেলেরা। ফলে ক্লাবের বিক্ষোভের মধ্যে পড়তে হয়নি ফুটবলারদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে