BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মেয়ের জন্য সুরেশ রায়নার নয়া গান, প্রশংসায় পঞ্চমুখ শচীন-শেহওয়াগরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 10, 2018 1:00 pm|    Updated: January 10, 2018 1:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দল থেকে তিনি ব্রাত্য। ফিটনেস সমস্যা থাকায় টিম ইন্ডিয়ার দক্ষিণ আফ্রিকা সফরের জন্য বিবেচিত হয়নি তাঁর নাম। তবে ফের একবার খবরের শিরোনামে উঠে এসেছেন সুরেশ রায়না। উত্তরপ্রদেশের এই ক্রিকেটারের নিজের মেয়ে গার্সিয়ার জন্য গাওয়া ‘বিটিয়া রানি’ গানটির ভিডিও ঝড় তুলেছে নেটদুনিয়ায়। প্রশংসা কুড়িয়েছে তাঁর বর্তমান থেকে প্রাক্তন সতীর্থদেরও।

[সেঞ্চুরিয়ান টেস্টের আগে কোহলিকে বিশেষ পরামর্শ সৌরভের]

প্রধানমন্ত্রীর ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ প্রকল্প থেকে শুরু করে কেন্দ্র-রাজ্যগুলির একাধিক পদক্ষেপ সত্ত্বেও দেশে কমেনি কন্যাসন্তানের মৃত্যুর হার। কমেনি মেয়েদের উপর অত্যাচারের পরিমাণও। আর সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে রায়নার এই গান যেন প্রত্যেকটি মেয়ের পক্ষেই সওয়াল করছে। বিখ্যাত একটি এফএম রেডিও চ্যানেলের সঙ্গে যুক্ত হয়েছেন রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা। প্রত্যেক শনিবার (সকাল ৯টা থেকে ১১টা) এবং রবিবার (দুপুর ২টো থেকে ৪টে) ওই চ্যানেলে একটি শো করবেন প্রিয়াঙ্কা। তার জন্যই সুরেশ রায়নার নয়া এই গান।

[একমাত্র ভারতীয় হিসেবে স্কিয়িংয়ে দেশকে পদক এনে দিলেন এই তরুণী]

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। শচীন তেণ্ডুলকর, বীরেন্দ্র শেহওয়াগ থেকে শুরু করে ইরফান পাঠান, গৌতম গম্ভীর-প্রত্যেকেই রায়নার এই কাজের প্রশংসা করেছেন। অন্যান্য নেটিজেনদেরও বাহবা কুড়িয়েছেন তিনি। তবে এই প্রথম নয়, এর আগেও গায়ক রায়নার পরিচয় পেয়েছেন তাঁর ভক্তরা। ২০১৫ সালে মেরুঠিয়া গ্যাংস্টার নামে একটি সিনেমায় গান গেয়েছিলেন রায়না। প্রশংসা কুড়িয়েছিল সেই গানটিও।

[স্যার ডন ব্র্যাডম্যানের রেকর্ড ভেঙে নজির এই ব্যাটসম্যানের]

আপনিও দেখে নিন রায়নার নয়া গান:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement