BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আইপিএল-এ নতুন দল আনছে আমাজন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 4, 2017 12:10 pm|    Updated: July 13, 2018 3:26 pm

Suspense over the debut of brand new IPL team

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার পালা শেষ। বুধবার হায়দরাবাদে বর্ণাঢ্য অনুষ্ঠান দিয়ে পর্দা উঠবে আইপিএল-এর দশম মরশুমের। শোনা যাচ্ছে, সেই জমকালো অনুষ্ঠান মাতাতে ছ’মিনিটের জন্য পারফর্ম করবেন বলিউড অভিনেত্রী এমি জ্যাকশন। অর্থাৎ প্রতিবারের মতো এবারও ক্রোড়পতি লিগের আয়োজনে কোনও ঘাটতি রাখা হচ্ছে না। বুধবারই গতবারের চ্যাম্পিয়ন হায়দরাবাদের মুখোমুখি হবে রার্নাস-আপ বেঙ্গালুরু। বিরাট কোহলির অনুপস্থিতিতে আরসিবি দলের দায়িত্ব সামলাবেন শেন ওয়াটসন। কিন্তু ঠিক তার আগে সামনে এল একটি নতুন খবর। আইপিএল-এ যুক্ত হতে চলেছে আরও একটি দল!

[চ্যাম্পিয়ন্স ট্রফির আবার কী প্রয়োজন? প্রশ্ন তুললেন রবি শাস্ত্রী]

ব্যাপারটা কী? অন্যান্যবারের মতো এবারও বলি-তারকারা উদ্বোধনী মঞ্চ মাতাবেন। ‘কার গয়ি চুল’, ‘তাম্মা তাম্মা’র মতো সুপারহিট হিন্দি গানে পারফর্ম করে দর্শকদের মন জয় করবেন হট অ্যান্ড সিজলিং এমি। এসব তো ঠিকই আছে। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগে আরও একটি দল! তা কীভাবে সম্ভব?

ঘটনা হল, সোমবার তিনটি ভিডিও প্রকাশ করেছে অনলাইন বিপনন সংস্থা আমাজন ইন্ডিয়া। সেখানেই দেখা যাচ্ছে, এক কোচ নিজের নতুন টি-টোয়েন্টি দলের কথা বলছেন। বাকিদের সঙ্গে শলা-পরামর্শ করে দলের নাম ঠিক করছেন। এমনকী সংস্থার তরফে বলা হচ্ছে, টি-টোয়েন্টি মরশুমে নতুন দলকে স্বাগত জানাতে প্রস্তুত হোন। আরেকটি ভিডিওতে আবার বাছা হচ্ছে দলের লোগো। চিতাকে দলের লোগো হিসেবে রাখতে চান কোচ। আর থিম সং? সেও একটি বেছে নেওয়া হয়েছে।

কৌতূহলীদের প্রশ্ন, তবে কি সত্যিই আইপিএল-এ দল নামাতে চলেছে আমাজন? কে খেলবেন সেখানে? কবেই বা আত্মপ্রকাশ করবে সেই দল? নেটিজেনদের একাংশের দাবি, নিশ্চয়ই কোনও নয়া অফারের কথা ঘোষণা করতে চলেছে আমাজন ইন্ডিয়া। ক্রেতাদের বেশি আকর্ষণ করতেই আইপিএল-এর উন্মাদনাকে এর সঙ্গে জুড়ে দেওয়া হচ্ছে। তবে আমাজন ইন্ডিয়ার তরফে রহস্যের উন্মোচন এখনও করা হয়নি।

[দীপার পায়ে গুরুতর চোট, হল অস্ত্রোপচার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে